• শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

কিশোরগঞ্জে মৃত্যু আরও ৪ এদের ২ জন ভৈরবের, নতুন রোগি ১৮১ জন সুস্থ ১০৮, সদরেই ১০১

কিশোরগঞ্জে মৃত্যু আরও ৪
এদের ২ জন ভৈরবের
নতুন রোগি ১৮১ জন
সুস্থ ১০৮, সদরেই ১০১

# নিজস্ব প্রতিবেদক :-

কিশোরগঞ্জে আরও ৪ জনের করোনায় মৃত্যু হয়েছে। এদের দু’জন ভৈরবের, একজন কটিয়াদীর ও অপরজন বাজিতপুরের। এ নিয়ে জেলায় মোট মৃত্যু হলো ১৬৭ জনের। নতুন আক্রান্ত হয়েছেন ১৮১ জন। যার মধ্যে সদরে ৬৪ জন, ভৈরবে ৪০ জন, আর ৩৪ জন কটিয়াদীতে। সুস্থ হয়েছেন ১০৮ জন, যাদের ১০১ জনই সদরের, আর বাকি ৭ জন মিঠামইনের। সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান আজ ৪ আগস্ট বুধবার রাত সোয়া ১০টার দিকে জেলার গত ২৪ ঘন্টার করোনা সংক্রান্ত যে প্রতিবেদন প্রকাশ করেছেন, তাতেই এসব তথ্য জানা গেছে।
প্রতিবেদনে দেখা গেছে, কটিয়াদীর ৭০ বছরের এক নারী সৈয়দ নজরুল হাসপাতালে, ভৈরবের ৮০ বছরের এক নারী ও ৬৫ বছরের এক পুরুষ এবং বাজিতপুরের ৩৫ বছরের এক পুরুষ নিজ নিজ বাড়িতে মারা গেছেন। অন্যদিকে ৬৪৫টি নমুনা পরীক্ষায় নতুন ১৮১টি, পুরনো রোগিদের ৮টি ও অন্য জেলায় আক্রান্ত রোগিদের ১২টি নমুনা পজিটিভ হয়েছে। নেগেটিভ হয়েছে ৪৪৪টি নমুনা। নতুন আক্রান্তদের মধ্যে আছেন সদরে ৬৪ জন, ভৈরবে ৪০ জন, কটিয়াদীতে ৩৪ জন, পাকুন্দিয়ায় ১০ জন, অষ্টগ্রামে ৮ জন, তাড়াইল ও কুলিয়ারচরে ৬ জন করে, হোসেনপুরে ৪ জন, করিমগঞ্জ ও বাজিতপুরে ৩ জন করে, নিকলীতে ২ জন, আর মিঠামইনে ১ জন। আজ জেলায় আরও একটি শতক পেরিয়ে সর্বশেষ করোনায় চিকিৎসাধীন রোগির সংখ্যা দাঁড়িয়েছে ২ হাজার ৮৫২ জনে। গতকাল মঙ্গলবার ছিল ২ হাজার ৭৮৩ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *