• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
নিকলীতে রাত পোহালেই ভোট, মোটরসাইকেল ও আনারসের মাঝে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস র‌্যাব হেফাজতে গৃহবধূর মৃত্যু ভৈরবের ৪ র‌্যাব সদস্যসহ নান্দাইলের এক এসআই প্রত্যাহার কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে আবুল হোসেন লিটন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করিমগঞ্জে বারঘড়িয়া ফাজিলখালী ইসলামিয়া দাখিল মাদরাসায় ৪ তলা নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না

কুলিয়ারচরে রাস্তার পাশে ঘর নির্মাণকে কেন্দ্র করে এক বাড়িতে হামলা, আহত ৩

# মুহাম্মদ কাইসার হামিদ :-

কিশোরগঞ্জের কুলিয়ারচরে রাস্তার পাশে ঘর নির্মাণকে কেন্দ্র করে এক পরিবারের উপর হামলা করে নির্মাণাধীন ঘর ভাংচুর ও মারধোরের অভিযোগ পাওয়া গেছে। গত ১৩ আগস্ট উপজেলার জাফরাবাদ গ্রামে এ হামলার ঘটনাটি ঘটে। হামলায় ওই গ্রামের বুলু মিয়ার ছেলে দ্বীন ইসলাম (৪৫) সহ তার স্ত্রী মোছা. মদিনা বেগম (৩০) ও মা আমেনা বেগম (৬৫) গুরুতর আহত হয়।
কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আহত দ্বীন ইসলাম অভিযোগ করে বলেন, গত ১৩ আগস্ট দুপুরে আগরপুর-লক্ষ্মীপুর রাস্তা থেকে জাফরাবাদ গ্রামে একটি পারিবারিক রাস্তার পাশে তিনি একটি ঘর নির্মাণের কাজ শুরু করেন। ওই দিন দুপুরে প্রতিপক্ষ একই গ্রামের আবুল কাশেমের ছেলে বাদল (৫০), বাবুল (৪০) ও ধনু খাঁর ছেলে তাজুল ইসলাম (৫০) সহ ৫/৬ জন লোক হঠাৎ করে এসে রাস্তার পাশে ঘর নির্মাণ কাজে বাঁধা নিষেধ দেয়। তাদের বাঁধা নিষেধ উপেক্ষা করে ঘর নির্মাণ করার সময় প্রতিপক্ষ দ্বীন ইসলামসহ তার স্ত্রী মদিনা ও মা আমেনা বেগম এর উপর হামলা করে তাদের মারধোর করে এবং নির্মাণাধীন ঘর ভাংচুর করে ক্ষতি করে। এসময় এলাকাবাসী আহত ৩ জনকে উদ্ধার করে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। এঘটনায় কুলিয়ারচর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করার পর ১৪ আগস্ট কুলিয়ারচর থানার এসআই আশরাফ কামাল ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ ব্যাপারে প্রতিপক্ষের লোকজনের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *