• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জের ৩ উপজেলার নির্বাচনে মোতায়েন ৭ প্লাটুন বিজিবি সদস্য নিকলীতে রাত পোহালেই ভোট, মোটরসাইকেল ও আনারসের মাঝে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস র‌্যাব হেফাজতে গৃহবধূর মৃত্যু ভৈরবের ৪ র‌্যাব সদস্যসহ নান্দাইলের এক এসআই প্রত্যাহার কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে আবুল হোসেন লিটন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করিমগঞ্জে বারঘড়িয়া ফাজিলখালী ইসলামিয়া দাখিল মাদরাসায় ৪ তলা নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন

ভৈরবে সাংবাদিকদের সাথে মেয়র প্রার্থী আতিক আহমেদের মতবিনিময় সভা

ভৈরবে সাংবাদিকদের
সাথে মেয়র প্রার্থী আতিক
আহমেদের মতবিনিময় সভা

# মিলাদ হোসেন অপু :-

আসন্ন ভৈরব পৌরসভা নির্বাচন উপলক্ষ্যে সাংবাদিকদের সাথে দলীয় মনোনয়ন ও নৌকা প্রতীক প্রত্যাশী মেয়র প্রার্থী আতিক আহমেদ সৌরভের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৭ ডিসেম্বর রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পৌর শহরের বঙ্গবন্ধু সরণির কুটুম বাড়ি পার্টি সেন্টারে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।
নৌকা প্রতীক প্রত্যাশী ভৈরব পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ তার স্বাগত বক্তব্যে বলেন, দল আমাকে মনোনয়ন ও নৌকা প্রতীক দিলে এবং আমি বিজয়ী হলে ভৈরব পৌরসভাকে একটি সিটি কর্পোরেশনের মতো আধুনিক পৌরসভা হিসেবে গড়ে তুলবো। বর্তমান মেয়র অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছ সাহেব আমাদের মাননীয় সংসদ সদস্যের সাথে যোগাযোগ রক্ষা না করায় এ পৌরসভার কাক্সিক্ষত উন্নয়ন হয়নি বলেও তিনি মন্তব্য করেন। এতে করে পৌরবাসীর উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছে। তিনি আরো বলেন, বিগত নির্বাচনগুলিতে যারা আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের নির্বাচনগুলির সাথে বিরোধীতা করেছে এবং আমাদের মাননীয় এমপি সাহেবের নির্বাচনকে চ্যালেঞ্জ করেছে তাদের কাউকে যদি দল থেকে মনোনয়ন দেয় তাহলে আমি পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হয়ে আসন্ন পৌর নির্বাচনে ১২টি ওয়ার্ডের নেতা-কর্মী ও তৃণমূলের নেতৃবৃন্দের সাথে আলোচনা করে সিদ্ধান্ত গ্রহণ করব।
এ সময় তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আমি ৩২ বছর ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। আসন্ন পৌর নির্বাচনকে সামনে রেখে ক্ষমতাশীন দল আওয়ামী লীগের ৯ জন প্রার্থী রয়েছে। তাদের মধ্যে যারা দৃশ্যমান রয়েছে তাদের তুলনায় আমি কোন অংশেই কম নয়। আমি ছাত্রলীগের সভাপতি থেকে শুরু করে উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ও বর্তমানে ভৈরব পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছি। কোন দিন ক্ষমতার অপব্যবহার করিনি। ক্ষমতায় থাকার পরও কোন দুর্নীতির আশ্রয় প্রশ্রয় গ্রহণ করিনি। আপনারা যদি আমার বিরুদ্ধে কোন দুর্নীতি প্রমাণ করতে পারেন তাহলে আমি নির্বাচন থেকে সরে দাঁড়াব। আমি আপনাদের সাথে কথা দিচ্ছি যদি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন আমার পক্ষে হয় তাহলে আমি অবশ্যই নির্বাচনে সহজে জয় লাভ করে দেখিয়ে দিব।

ভৈরব প্রেসক্লাব সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে এ সময় অন্যান্যে মধ্যে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগ সভাপতি ও ভৈরব প্রেসক্লাব সাধারণ সম্পাদক এসএম বাকী বিল্লাহ, ভৈরব প্রেসক্লাব সিনিয়র সহ-সভাপতি ও ভৈরব টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন সভাপতি আসাদুজ্জামান ফারুক, সাধারণ সম্পাদক ও এনটিভির স্টাফ রিপোর্টার মোস্তাফিজ আমিন, ভৈরব রিপোটার্স ক্লাব ও ইউনিটি সভাপতি তাজুল ইসলাম তাজ ভৈরবী, সাধারণ সম্পাদক আলাল উদ্দিন, দৈনিক ইত্তেফাক ও এটিএন বাংলা ভৈরব প্রতিনিধি মো. তুহিন মোল্লা, দৈনিক প্রথম আলো ভৈরব অফিস নিজস্ব প্রতিবেদক ও ভৈরব সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক সুমন মোল্লা, দৈনিক পূর্বকণ্ঠ ও সাপ্তাহিক দিনের গান সম্পাদক সোহেল সাশ্রু, বৈশাখী টিভি ও দৈনিক কালের কণ্ঠ ভৈরব প্রতিনিধি আদিল উদ্দিন আহমেদ, বাংলা ভিশন টিভি ও যায়যায়দিন ভৈরব প্রতিনিধি সত্যজিৎ দাস ধ্রুব, দৈনিক মানবকণ্ঠ ভৈরব প্রতিনিধি মো. আক্তারুজ্জামান, দৈনিক আজকালের খবর ভৈরব প্রতিনিধি কাজী আব্দুল্লাহ আল-মাসুম, জিটিভি ও দৈনিক ভোরের ডাক ভৈরব প্রতিনিধি এম.এ হালিম, ভৈরব প্রেসক্লাব যুগ্ম-সাধারণ সম্পাদক মনিরুজ্জামান ময়না, চ্যানেল২৪ ভৈরব প্রতিনিধি বিল্লাল হোসেন মোল্লা, দৈনিক বাংলাদেশের খবর ভৈরব প্রতিনিধি আব্দুর রউফ।
সাংবাদিকদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, চ্যানেল এসএ ভৈরব প্রতিনিধি জয়নাল আবেদীন রিটন, দৈনিক আলোকিত বাংলাদেশ ও আরটিভি ভৈরব প্রতিনিধি মো. আল আমিন টিটু, ৭১’টিভি ভৈরব প্রতিনিধি ফজলুল হক বাবু, দৈনিক সমকাল ভৈরব প্রতিনিধি নজরুল ইসলাম রিপন, মাই টিভি ভৈরব প্রতিনিধি শাহিনূর রহমান, দৈনিক পূর্বকণ্ঠ যুগ্ম-সম্পাদক মিলাদ হোসেন অপু, মুভি বাংলা টেলিভিশনের ভৈরব প্রতিনিধি শামীম আহমেদ, মোহনা টেলিভিশন ভৈরব প্রতিনিধি মো. জামাল আহমেদ, সাপ্তাহিক সময়ের দৃশ্যপট বার্তা সম্পাদক নাজির আহমেদ আলামিন, দৈনিক গ্রামীণ দর্পণ ভৈরব প্রতিনিধি এম.আর ওয়াসিম, দৈনিক ইনকিলাব ভৈরব উপজেলা সংবাদদাতা এম.আর রুবেল, দৈনিক নয়া দিগন্ত ও এশিয়া টিভি ভৈরব প্রতিনিধি আলহাজ্জ মো. সজীব আহমেদ, সময়ের আলো ভৈরব প্রতিনিধি রাজীবুল হাসান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *