• শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন |
  • English Version

ভৈরবে র‌্যাবের অভিযানে ৭৬ লিটার চোলাই মদসহ ১২ জন আটক

ভৈরবে র‌্যাবের অভিযানে ৭৬
লিটার চোলাই মদসহ ১২ জন আটক

# আফসার হোসেন তূর্জা :-

ভৈরবে পৃথক দুইটি অভিযান চালিয়ে সাড়ে ৭৬ লিটার চোলাই মদসহ ১২ জনকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা।
২৯ সেপ্টেম্বর মঙ্গলবার রাত ৮টা থেকে ১০টা পর্যন্ত ভৈরব পৌর শহরের পাওয়ার হাউজ এলাকায় ও পৌর মাছ বাজার এলাকায় পৃথক দুইটি অভিযান পরিচালনা করা হয়। র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এই অভিযানে নেতৃত্ব দেন।
এ সময় ভৈরব পৌর শহরের লক্ষ্মীপুর এলাকার মো. আঙ্গুর মিয়া’র ছেলে মো. আপন মিয়া (৫২), চণ্ডিবের এলাকার মৃত রমজান মিয়া’র ছেলে মোখলেছ (পাগলা) (৪৫) ও একই এলাকার মৃত মকবুল মিয়া’র ছেলে মো. নাসির (৩০), পঞ্চবটি এলাকার মৃত মজিবুর রহমানের ছেলে মো. খালেদ মিয়া (৩৬), ঘোড়াকান্দা এলাকার মৃত করম আলী মিয়ার ছেলে মো. খুরশীদ (৬৭), ভৈরবপুর উত্তর পাড়া মৃত নিবর্সা মিয়ার ছেলে মো. ফরিদ মিয়া (৫৭) ও একই এলাকার মৃত আলাল মিয়া’র ছেলে মো. খোকন (৫৫), কিশোরগঞ্জ সদরের কাঠালিয়া গ্রামের মো. কাদের মিয়া’র ছেলে নয়ন মিয়া (৩০), নরসিংদীর বেলাব উপজেলার আমলাপুর গ্রামের নুর আহম্মদের ছেলে মো. জায়েদুল হক (৪৮) ও শিবপুর উপজেলার ছোটাবন গ্রামের মো. খোরশেদ আলমের ছেলে মো. ইকবাল (৩৪) ও ব্রাহ্মণবাড়িয়া সদরের দাতিয়ারা গ্রামের মৃত নুর আলীর ছেলে মো. শাহ আলম (৫৪) কে আটক করে। আটককৃতদের কাছ থেকে সাড়ে ৭৬ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।
র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত দেশীয় পদ্ধতিতে চোলাই মদ তৈরী করে কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার বিভিন্ন স্থানে পাইকারি ও খুচরা বিক্রি করে আসছে। এই তথ্যের ভিত্তিতে মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এরই প্রেক্ষিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এর নেতৃত্বে একটি আভিযানিক দল ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার রাত ৮টা হতে ১০টা পর্যন্ত ভৈরব পৌরশহরের পাওয়ার হাউজ এলাকা ও পৌর মাছ বাজার এলাকার বাদশা স্টোরের সামনে দুইটি পৃথক অভিযান পরিচালনা করে সাড়ে ৭৬ লিটার চোলাই মদসহ ১২ জনকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে ভৈরব থানায় পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান র‌্যাব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *