• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:০৭ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জের ৩ উপজেলার নির্বাচনে মোতায়েন ৭ প্লাটুন বিজিবি সদস্য নিকলীতে রাত পোহালেই ভোট, মোটরসাইকেল ও আনারসের মাঝে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস র‌্যাব হেফাজতে গৃহবধূর মৃত্যু ভৈরবের ৪ র‌্যাব সদস্যসহ নান্দাইলের এক এসআই প্রত্যাহার কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে আবুল হোসেন লিটন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করিমগঞ্জে বারঘড়িয়া ফাজিলখালী ইসলামিয়া দাখিল মাদরাসায় ৪ তলা নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন

নারীর ভ্যানিটিব্যাগ ও ট্রাভেলব্যাগে গাঁজা ভ্রাম্যমাণ আদালতে দেড় বছরের সাজা

নারীর ভ্যানিটিব্যাগ ও ট্রাভেলব্যাগে গাঁজা
ভ্রাম্যমাণ আদালতে দেড় বছরের সাজা

# মোস্তাফিজ আমিন :-

ভৈরবে সীমা (৩১) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে এক বছর ৬ মাসের সাজাসহ ৫০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ মঙ্গলবার দুপুরে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিমাদ্রী খীসা পরিচালিত ভ্রাম্যমাণ আদালত এই দণ্ড দেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট হিমাদ্রী খীসা জানান, মঙ্গলবার দুপুর ১২টার দিকে তিনিসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ভৈরব সার্কেলের একটি টিম ভৈরব বাজার-আশুগঞ্জ নৌকাঘাট এলাকায় অভিযান চালিয়ে সীমাকে আটক করেন। সীমা আশুগঞ্জ থেকে নৌকায় করে ভৈরববাজার ঘাটে এসে নামলে নিয়মিত তল্লাশীর অংশ হিসেবে অন্যান্য যাত্রীদের মতো তাকেও তল্লাশী করা হয়। তল্লাশীকালে তার সাথে থাকা ভ্যানিটিব্যাগ ও ট্রাভেলব্যাগ থেকে ওই পাঁচ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৯ এর খ ধারা লংঘনের দায়ে দোষী সাব্যস্ত করে এই সাজা প্রদান করা হয়। সাজাপ্রাপ্ত সীমার স্বামীর নাম মৃত সুজন। বাড়ি ঢাকার আশুলিয়ার কাকনা এলাকায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *