• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন |
  • English Version

পাকুন্দিয়া গৃহবধুর লাশ উদ্ধার

# রাজন সরকার, পাকুন্দিয়া :-
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় আকলিমা আক্তার (২২) নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলা জাঙ্গালিয়া ইউনিয়নের চরটেকী পশ্চিমপাড়া গ্রামের স্বামীর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। আকলিমা ওই গ্রামের আবদুর রশিদ মিয়ার স্ত্রী। তিনি নারান্দী ইউনিয়নের নারান্দী পশ্চিমপাড়া গ্রামের গোলাপ মিয়ার মেয়ে।
পুলিশ সূত্রে জানা যায়, প্রায় চার বছর আগে আবদুর রশিদ মিয়ার সঙ্গে পারিবারিক ভাবে বিয়ে হয় আকলিমার। বিয়ের পর থেকে নানা বিষয় নিয়ে প্রায়ই স্বামীর সঙ্গে ঝগড়া হতো। এর ধারাবাহিকতায় মঙ্গলবার দুপুরের দিকে তাদের মধ্যে আবারও ঝগড়া হয়। এর জেরে ক্ষোভে-দুঃখে আকলিমা ওই দিন সন্ধ্যার পর তার বসত ঘরে গিয়ে গলায় ওড়না পেঁচিয়ে ধর্ণার সঙ্গে ফাঁস নেন। ঘরের দরজা বন্ধ ও স্ত্রীর কোন সারাশব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান আবদুর রশিদ। খবর পেয়ে পাকুন্দিয়া থানার এসআই সোহরাব হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট এলে মৃত্যুর কারণ নিশ্চিত হয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *