• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:২৫ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
স্কুল ছাত্র খুনের আসামি র‌্যাবের হাতে গ্রেপ্তার ঝড়ে বিভ্রাট লোডশেডিং কমে গেছে অটোরিকশা প্রতিটি ভোট কেন্দ্রই ফাঁকা দেখা গেছে আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, অর্ধশতাধিক আহত ভৈরবের ঐতিহ্যবাহী কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়টি কলেজে উন্নীত হয়েছে ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার

৪ সন্তানের জননী মামীকে নিয়ে পালালো ভাগ্নে

# মিলাদ হোসেন অপু :-
কিশোরগঞ্জের ভৈরব আপন মামীকে নিয়ে পালিয়ে গেল ভাগ্নে। ঘটনাটি ঘটে উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের রাজাকাটা গ্রামে। মামী তামান্না বেগম (২৪) ওই এলাকার নবী হোসেনের স্ত্রী। ভাগ্নে একই ইউনিয়নের চাঁনপুর গ্রামের ফরিদ মিয়ার ছেলে প্রেমিক পাভেল (২৩)।
এ বিষয়ে ভৈরব থানা আজ ২১ মার্চ বৃহস্পতিবার একটি লিখিত অফিযোগ দায়ের করেন পালিয়ে যাওয়া তামান্নার স্বামী নবী হোসেন। তিনি রাজাকাটা গ্রামের মজনু মিয়ার ছেলে। এতথ্য নিশ্চিত করেছে ভৈরব থানা অফিসার ইনচার্জ মো. সফিকুল ইসলাম।
অভিযোগ সুত্রে জানা যায়, শিমুলকান্দি ইউনিয়নের বড় রাজাকাটা গ্রামের মজনু মিয়ার ছেলে নবী হোসেন। সে পেশায় গ্যারেজ ব্যবসায়ী। তামান্না বেগমের সাথে ১০ বছরের সংসার নবী হোসেনের। তাদের সংসারে ৪টি পুত্র সন্তান রয়েছে। ১৪ মার্চ ভাগ্নে পাভেলের সঙ্গে পালিয়ে যায় তামান্না বেগম। অভিযোগ থেকে আরো জানা যায়, নবী হোসেন স্ত্রী তামান্না বেগম এই ঘটনার তিনমাস আগেও পালিয়ে গিয়ে পাভেলের সাথে একমাস সংসার করেছে। তখন এলাকার চেয়ারম্যান, মেম্বার ও স্থানীয় নেতৃবৃন্দ স্ত্রী তামান্নাকে বুঝিয়ে নবী হোসেনের সাথে মিলিয়ে দিয়েছিল। সংসারে ফিরে এসে একমাস না যেতেই আবার দ্বিতীয়বার একই ঘটনা ঘটিয়ে তারা দুজন পালিয়ে যায়।
এবিষয়ে নবী হোসেন বলেন, ১৪ মার্চ আমার স্ত্রী পালিয়ে যায়। তাদেরকে খোঁজাখোঁজি করে না পেয়ে এ ঘটনায় ভৈরব থানায় একটি অভিযোগ করি। আমাদের সংসার সুখেরই ছিল। আমি গ্যারেজ ব্যবসা করি। সংসারে কোন অভাব নেই। আমি জানতামনা আমার স্ত্রী আমার আপন ভাগ্নের সাথে প্রেমে জড়িয়ে পড়েছে। হঠাৎ করে সে গত তিনমাস আগে আমার আপন ভাগ্নে পাভেলের সাথে পালিয়ে যায়। অনেক চেষ্টা করে শ্বশুর বাড়ির সহযোগীতায় তাকে সংসারে ফিরিয়ে আনি। এখন একমাস যেতে না যেতেই আবারও গত ১৪ মার্চ একই ঘটনা ঘটিয়ে তারা পালিয়েছে। তার সাথে আমার আড়াই মাসের সন্তানকে নিয়ে গেছে, বাকী তিন সন্তানকে বাড়িতে রেখে গেছে। এখন তিন সন্তান নিয়ে আমি বিপদে আছি।
এলাকার চেয়ারম্যান মিজানুর রহমান রিপন জানান, গত তিনমাস আগে মামী ভাগ্নে পালিয়ে গেলে দুইমাস পর দুজনকে ধরে এনে ঘটনা মীমাংসা করে দিয়েছিলাম। এখন আবার একই ঘটনা ঘটিয়েছে। অভিযোগটি জানিয়েছে স্বামী নবী হোসেন। এখন দুজনকে না পেলে আমাদের কিছুই করার নেই।
ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সফিকুল ইসলাম জানান, মামী ভাগ্নের ঘটনার বিষয়ে থানায় জিডি হয়েছে। তার স্ত্রী সাবালিকা। এই ক্ষেত্রে পুলিশের ভূমিকা অনেকটা থাকেনা। কারণ পুলিশ আইনের বাইরে কিছুই করতে পারেনা। স্থানীয়ভাবে চেয়ারম্যান, মেম্বারগণ এসব ঘটনা মীমাংসা করতে পারে। এর আগেও মীমাংসা করেছে শুনেছি। তবে তালাক না দিয়ে যদি তার স্ত্রী তামান্না ভাগ্নের সাথে বিয়ে হয় তবে আদালতে অভিযোগ দিতে পারবেন নবী হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *