• রবিবার, ১৯ মে ২০২৪, ১১:০৩ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান

প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব জিল্লুর রহমানের ৯৫তম জন্মবার্ষিকী উদযাপন

# মিলাদ হোসেন অপু :-
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একান্ত সহচর, ভাষা সৈনিক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, প্রয়াত সাবেক রাষ্ট্রপতি আলহাজ্ব মো. জিল্লুর রহমানের ৯৫তম জন্মদিন উদযাপন করা হয়েছে। দিনটি উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কেটে জন্মদিন উদযাপন করেছে ভৈরব উপজেলা ও পৌর আওয়ামী লীগ।
আলোচনা সভায় ভৈরব উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, প্রয়াত রাষ্ট্রপতির একান্ত সচিব সাখাওয়াত উল্লাহ, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আবু বক্কর সিদ্দিক, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ প্রমুখ।
অনুষ্ঠানের সার্বিক সঞ্চালনায় ছিলেন, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ।
আলোচনায় বক্তারা, প্রয়াত সাবেক রাষ্ট্রপতির জীবনী নিয়ে আলোচনা করেন। তিনি তার জীবদ্দশায় দেশ ও দেশের মানুষদেরকে ভালোবেসে গেছেন। তাই মানুষ তাকে এখনো ভালোবাসে। একজন দক্ষ রাজনীতিবিদ ছিলেন মহামান্য রাষ্ট্রপতি। আওয়ামী লীগের দুর্দিন দুঃসময়ের দলে হাল ধরে ছিলেন তিনি। ভাষা আন্দোলন ও মুক্তিযুদ্ধের একজন অন্যতম সংগঠক ছিলেন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করে গেছেন। তিনি দেশের ১৯তম রাষ্ট্রপতি থাকা অবস্থায় মৃত্যুবরণ করেন।
আলোচনা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া শেষে কেক কেটে দিনটি উদযাপন করেন উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগসহ দলের সহযোগী অঙ্গ সংগঠনের নেতারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *