• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
স্কুল ছাত্র খুনের আসামি র‌্যাবের হাতে গ্রেপ্তার ঝড়ে বিভ্রাট লোডশেডিং কমে গেছে অটোরিকশা প্রতিটি ভোট কেন্দ্রই ফাঁকা দেখা গেছে আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, অর্ধশতাধিক আহত ভৈরবের ঐতিহ্যবাহী কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়টি কলেজে উন্নীত হয়েছে ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার

বাজিতপুরে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল্লাহ আল মামুনের ধারাবাহিক মতবিনিময় সভা

# মোহাম্মদ খলিলুর রহমান :-
কিশোরগঞ্জের বাজিতপুরে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল্লাহ আল মামুনের পৌরসভায় ধারাবাহিক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। তিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।
নির্বাচন উপলক্ষে ৮ মার্চ শুক্রবার সন্ধ্যায় বাজিতপুর পৌর শহরের ১নং ও ২নং ওয়ার্ডবাসীদের সাথে মতবিনিময় করেন তিনি।
বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ও বাজিতপুর উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মনসুর রিপনের সঞ্চালনায় মতবিনিময় সভায় ২টি ওয়ার্ডের সর্বস্তরের মানুষের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে।
প্রথমে শুক্রবার সন্ধ্যায় ১নং ওয়ার্ডবাসীদের সাথে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, সাবেক কাউন্সিলরবৃন্দ, অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারণ মানুষ। মতবিনিময় সভায় উপস্থিত সকলেই উপজেলা চেয়ারম্যান পদে আব্দুল্লাহ আল মামুনকে সমর্থন জানিয়ে স্ব স্ব অবস্থান থেকে বক্তব্য রাখেন শামসু মিয়া, তাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আনোয়ারুল হক একদিল, আমিরুল ইসলাম সুজন, সাদত আলী, মঞ্জু মিয়া, মজিবুল হক জিলু, তৌফিক মিয়া, অ্যাডভোকেট আমানুল হক বাবুল, কাজল মাস্টার, জহুরুল ইসলাম স্বপন, সাদেক মিয়া, ইউসূফ হায়দার, আওয়াল মিয়া, তপন, বাপন, সাকিব প্রমুখ।
অপরদিকে ২নং ওয়ার্ডবাসীর সাথে মতবিনিময় সভায়ও উপস্থিত থেকে বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, বর্তমান কাউন্সিলর, সাবেক কাউন্সিলর, অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারণ মানুষ।
পৌর ২নং ওয়ার্ডের কাউন্সিলর হেলাল উদ্দিন আব্দুল্লাহ আল মামুনকে সমর্থন জানান। তিনি ওয়ার্ডবাসীকে নিয়ে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে সর্বাত্মক প্রচার-প্রচারণায় অংশ নেয়াসহ আব্দুল্লাহ আল মামুনের পাশে থাকার ঘোষণা দেন।
সম্প্রতি ৩নং ওয়ার্ড ও ৪নং ওয়ার্ডের সর্বসাধারণের সাথে মতবিনিময় করে ব্যাপক সাড়া পেয়েছেন বলে আব্দুল্লাহ আল মামুন জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *