• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:১২ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জের ৩ উপজেলার নির্বাচনে মোতায়েন ৭ প্লাটুন বিজিবি সদস্য নিকলীতে রাত পোহালেই ভোট, মোটরসাইকেল ও আনারসের মাঝে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস র‌্যাব হেফাজতে গৃহবধূর মৃত্যু ভৈরবের ৪ র‌্যাব সদস্যসহ নান্দাইলের এক এসআই প্রত্যাহার কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে আবুল হোসেন লিটন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করিমগঞ্জে বারঘড়িয়া ফাজিলখালী ইসলামিয়া দাখিল মাদরাসায় ৪ তলা নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন

বিপিএম পদক পাওয়ায় পুলিশ সুপারকে জেলার সহকর্মীদের শুভেচ্ছা

পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখকে সহকর্মীদের ফুলেল শুভেচ্ছা -পূর্বকণ্ঠ

বিপিএম পদক পাওয়ায়
পুলিশ সুপারকে জেলার
সহকর্মীদের শুভেচ্ছা

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার) তার কৃতিত্বপূর্ণ অবদানের জন্য ২০২৩ সালের পুলিশ বিভাগের সর্বোচ্চ সম্মান বিপিএম-সেবা পদকে ভূষিত হয়েছেন। এই বিরল সম্মানে ভূষিত হওয়ায় তাকে জেলায় কর্মরত বিভিন্ন পর্যায়ের সহকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।
পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ তার অসম সাহসিকতা, বীরত্বপূণ পুলিশী কার্যক্রম, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠ, সততা ও শৃংখলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ এ পদকে ভূষিত হয়েছেন। সারা দেশে ২০২৩ সালের জন্য বিপিএম পদক পেয়েছেন ৩৫ জন, বিপিএম-সেবা পদক পেয়েছেন ৯৫ জন, পিপিএম পদক পেয়েছেন ৬০ জন, আর পিপিএম-সেবা পদক পেয়েছেন ২১০ জন।
পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার), বিপিএম ৪ মার্চ সোমবার সন্ধ্যায় তার কার্যালয়ে গেলে তার সহকর্মীরা একযোগে তাকে ফুলের তোড়া দিয়ে সম্মানিত করেন। এসময় পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশনস) মো. আল আমিন হোসাইনসহ অন্যান্য ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা ও বিভিন্ন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। এসময় পুলিশ সুপার সকলের প্রতি আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
এবার কিশোরগঞ্জ মডেল থানার ওসি মো. গোলাম মোস্তফা (বিপিএম) এবং পাকুন্দিয়া থানার ওসি আসাদুজ্জামান টিটুও তাদের কৃতিত্বপূর্ণ অবদানের জন্য পেয়েছেন রাষ্ট্রপতি পুলিশ পদক পিপিএম-সেবা। পুলিশ সপ্তাহের প্রথম দিন গত ২৭ ফেব্রুয়ারি সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদকপ্রাপ্তদের এসব পদকে ভূষিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *