• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
স্কুল ছাত্র খুনের আসামি র‌্যাবের হাতে গ্রেপ্তার ঝড়ে বিভ্রাট লোডশেডিং কমে গেছে অটোরিকশা প্রতিটি ভোট কেন্দ্রই ফাঁকা দেখা গেছে আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, অর্ধশতাধিক আহত ভৈরবের ঐতিহ্যবাহী কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়টি কলেজে উন্নীত হয়েছে ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার

পাকুন্দিয়ায় সার্ভেয়ার মালেক হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

# রাজন সরকার, পাকুন্দিয়া :-
র‌্যাবের যৌথ অভিযানে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় সার্ভেয়ার আবদুল মালেক হত্যা মামলার প্রধান আসামি আজিজুল হক (২৮) কে গ্রেপ্তার করা হয়েছে। আজিজুল হক উপজেলার পূর্ব কুমারপুর গ্রামের আইজ উদ্দিনের ছেলে।
২১ ফেব্রুয়ারি বুধবার গভীর রাতে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ও র‌্যাব-১১ নরসিংদীর যৌথ অভিযানে পাশ্ববর্তী নরসিংদী জেলার মনোহরদী উপজেলা সদরের একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ২২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ভোর রাতে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পাকুন্দিয়া থানায় সোপর্দ করে র‌্যাব।
পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আছাদুজ্জামান টিটু বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তার হওয়া আজিজুল হককে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, আজিজুল হকদের সঙ্গে আবদুল মালেকের জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। গত ৪ ফেব্রুয়ারি সকালে বিরোধ মিমাংসার জন্য এলাকায় একটি বৈঠক বসে। বৈঠকে কোন আপোষ মিমাংসা হয়নি। পরে বাড়িতে ফেরার পথে আবদুল মালেককে কুপিয়ে হত্যা করে আজিজুল হক ও তার সহযোগিরা। ঘটনার একদিন পর নিহতের ছেলে রফিকুল ইসলাম বাদী হয়ে পাকুন্দিয়া থানায় আজিজুল হকসহ ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৫-৬ জনকে আসামি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *