• সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান

ট্রেনের ইঞ্জিনের হুকের সাথে আটকে ছিল লাশ ভৈরব থেকে উদ্ধার

# মিলাদ হোসেন অপু :-
ভৈরবে ট্রেনে কাটা এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে রেলওয়ে থানা পুলিশ। আজ ১৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী সোনার বাংলা (৭৮৮) ট্রেনের ইঞ্জিনের হুকে লাগোয়া অবস্থায় ভৈরব রেলওয়ে স্টেশন থেকে লাশটি উদ্ধার করা হয়। ঘটনাটি ঘটে নরসিংদী জেলার আমিরগঞ্জ রেল স্টেশন এলাকায়। নিহত বৃদ্ধ নরসিংদীর রায়পুরা হাসনাবাদ উত্তর পুর এলাকার কফিল উদ্দিন মীরের ছেলে আব্দুল বারিক (৬০)। এ তথ্য নিশ্চিত করেন ভৈরব রেলওয়ে থানা উপ-পরিদর্শক কার্তিক চন্দ্র রায়।
পরিবার ও স্থানীয়দের বরাতে তিনি জানান, নিহত আব্দুল বারিক আমিরগঞ্জ স্টেশন এলাকার একজন পানের দোকানদার। প্রতিদিনের ন্যায় তিনি দোকানে যেতেই রেল লাইন পারাপার হওয়ার সময় সকাল ৮টা ২০ মিনিটে এ ঘটনা ঘটে। ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী সোনার বাংলা (৭৮৮) ট্রেনটিতে ধাক্কা লেগে তিনি ইঞ্জিনের হুকের সাথে আটকে যায়। ৮টা ৪০ মিনিটে ভৈরবে পৌঁছে ট্রেনটি দাড়ালে মৃত অবস্থায় তাকে উদ্ধার করা হয়।
ভৈরব রেলওয়ে উপ-পরিদর্শক কার্তিক চন্দ্র রায় আরো জানান, নিহত বৃদ্ধ লোকটি কানে কম শুনতো। পরিবারকে খবর দেয়া হয়েছে। ৯টার পর আবার ট্রেন চলাচল স্বাভাবিক হয়। লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *