• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জের ৩ উপজেলার নির্বাচনে মোতায়েন ৭ প্লাটুন বিজিবি সদস্য নিকলীতে রাত পোহালেই ভোট, মোটরসাইকেল ও আনারসের মাঝে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস র‌্যাব হেফাজতে গৃহবধূর মৃত্যু ভৈরবের ৪ র‌্যাব সদস্যসহ নান্দাইলের এক এসআই প্রত্যাহার কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে আবুল হোসেন লিটন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করিমগঞ্জে বারঘড়িয়া ফাজিলখালী ইসলামিয়া দাখিল মাদরাসায় ৪ তলা নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন

শীতে জীবনযাত্রা ব্যাহত শ্রমজীবী ব্যবসায়ী সবার

বড় বাজারের ব্যবসায়ীরা শীত থেকে বাঁচতে আগুন পোহাচ্ছেন -পূর্বকণ্ঠ

শীতে জীবনযাত্রা ব্যাহত
শ্রমজীবী ব্যবসায়ী সবার

# নিজস্ব প্রতিনিধি :-
কিশোরগঞ্জে জেলার ওপর দিয়ে কয়েকদিন ধরেই বইছে তীব্র শৈত্য প্রবাহ। এখন তীব্র ঠাণ্ডার সঙ্গে বইছে বাতাস। পড়ছে ঘন কুয়াশা। কদিন ধরে দুপুরের দিকে কিছুটা রোদ উঠলেও শীত তেমন একটা কমছে না। আজ ২৩ জানুয়ারি মঙ্গলবার নিকলী উপজেলায় জেলার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ৮ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস। সারা জেলায় বইছে শৈত্য প্রবাহ। বিপর্যস্ত হয়ে পড়েছে শ্রমজীবী, ব্যবসায়ী, চাকুরিজীবী আর শিক্ষার্থী থেকে শুরু করে সকল পর্যায়ের মানুষের জীবনযাত্রা। শীতের তীব্রতা সইতে না পেরে অনেককেই আগুন পোহাতে দেখা যায়।
আজ মঙ্গলবার ভোরবেলায় জেলা সদরে তাপমাত্রা ছিল ১২ ডিগ্রি সেলসিয়াস। সকাল ৯টার দিকে ছিল ১৩ ডিগ্রি। তখন শহরের বড়বাজারে গিয়ে দেখা গেছে, ব্যবসায়ীরা দোকান খুলে বসে থাকলেও ক্রেতা নেই। পাশের দোকানের ব্যবসায়ী আলতাফ মিয়া ও মাহফুজুর রহমানসহ বেশ কয়েকজন দোকান ফেলে সামনের রাস্তায় পরিত্যক্ত কাগজে আগুন ধরিয়ে গা গরম করার চেষ্টা করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *