• সোমবার, ২০ মে ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান

কিশোরগঞ্জ-৬, নৌকার বিজয় নিশ্চিত করতে মাঠে ভৈরব আওয়ামী লীগ

# সোহেল সাশ্রু :-
কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনে নৌকার প্রার্থীর বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে মাঠে নেমেছে ভৈরব ও কুলিয়ারচর আওয়ামী লীগ নেতাকর্মীরা। আওয়ামী লীগ নেতাকর্মীরা সরাসরি নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন। প্রতিটি গ্রামের ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নৌকায় ভোট দিতে উদ্বুদ্ধ করছে নির্বাচনী এলাকার নেতাকর্মীরা।
কিশোরগঞ্জ-৬ আসনে মনোনয়ন পেয়েছেন টানা তিনবারের বর্তমান এমপি বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন। তিনি শুধু এমপি নন, তিনি দুটি ফার্মাসিউটিক্যালস্ এর স্বত্ত্বাধিকারী। তিনি ঔষধ প্রশাসনের সভাপতি। এছাড়াও তিনি প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্যও।
এলাকায় তেমন সময় দিতে না পারলেও তিনি আগে থেকেই প্রয়াত রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানের সন্তান হিসেবে বেশ পরিচিত। তবে এমপি পরিচয়ের চেয়েও তিনি বিসিবি সভাপতি হবার কারণে তার নির্বাচনী এলাকার মানুষ বেশি গর্ববোধ করেন। কথাবার্তায় কৌশলী এবং মার্জিত মানুষ হিসেবে তার একটি সুখ্যাতি রয়েছে। রয়েছে তাঁর মায়েরও পরিচিতি। মা আইভি রহমান ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলায় আহত হয়ে ২৪ আগস্ট মৃত্যুবরণ করেন।
প্রয়াত সাবেক রাষ্ট্রপতির একান্ত সচিব শাখাওয়াত উল্লাহ বলেন, আমরা ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয় সুনিশ্চিত করতে মাঠে কাজ করছি। মুক্তিযুদ্ধের চেতনায় প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থেকে ভোটযুদ্ধ জয়ী হওয়ার আহবান জানিয়ে বলেন, একাত্তরের পরাজিত অপশক্তি ওই জামায়াত-শিবির এবারের সংসদ নির্বাচনে মাথা তুলে দাঁড়াতেই পরেনি। তারা যদি ক্ষমতায় আসতো তাহলে মহান মুক্তিযুদ্ধের চেতনার ইতিহাসকে বিকৃত করতো। তারা এখন নির্বাচনে না এসে দেশব্যাপী নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে দেশকে অস্থিতিশীল করে তুলছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার দেশব্যাপী ব্যাপক উন্নয়ন করেছেন। এ উন্নয়নকে বাধাগ্রস্ত করতে স্বাধীনতা বিরোধী বিএনপি-জামায়াত উঠে পড়ে লেগেছে।
ভৈরব শহর আওয়ামী লীগ সভাপতি এস.এম বাকী বিল্লাহ বলেন, উপজেলার সব ইউনিয়নের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে আমরা দলীয় প্রার্থী ও নৌকার পক্ষে সোচ্চার হয়েছি। ভৈরব উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু বলেন, আওয়ামী লীগের বিভিন্নস্তরের নেতাকর্মীরা এক সঙ্গে নির্বাচনের মাঠে কাজ করছে। এ ছাড়া মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তানদের সংগঠনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারাও নৌকার পক্ষে কাজ করছেন।
ভৈরব উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া বলেন, সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার স্বার্থে দলীয় প্রার্থীর পক্ষে আমরা ঐক্যবদ্ধভাবে প্রচার-প্রচারণা চালাচ্ছি। এদেশের মাটি থেকে স্বাধীনতা বিরোধী অপশক্তিকে উৎখাত করা হবে। স্বাধীন দেশের মাটিতে স্বাধীনতাবিরোধীদের আর ঠাঁই হবে না। তিনি আরো বলেন, আমরা ১৯৭১ সালে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধে অংশ গ্রহণ করে, লড়াই-সংগ্রাম করে এই দেশ স্বাধীন করেছিলাম। ২০২৪ সালে অনুষ্ঠিত হতে যাচ্ছে সংসদ নির্বাচন।
সংসদ সদস্য প্রার্থী আলহাজ্ব নাজমুল হাসান পাপন বলেন, আমরা একযোগে মাঠে নেমে মানুষের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছি। আশা করছি, নৌকার বিজয় নিশ্চিত করতে পারব।’ পাকিস্তানি দোসররা জাতিকে নেতৃত্ব শূন্য করতে কাপুরুষের মত জাতির পিতা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেছে। তাদের সেই ষড়যন্ত্রকে রুখে দিয়ে বাঙালি জাতি ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে ক্ষমতায় বসিয়ে অচেনা বাংলাদেশকে বিশ্বের দরবারে উন্নয়নের রোলমডেলে পরিনত করেছে। উন্নয়নের সেই ধারা অব্যাহত রাখতে মুক্তিযুদ্ধের চেতনায় জাতি আবারো ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয়কে নিশ্চিত করবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *