• শনিবার, ১১ মে ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জের ৩ উপজেলার নির্বাচনে মোতায়েন ছিল ৭ প্লাটুন বিজিবি সদস্য কিশোরগঞ্জে সোহেল আওলাদ ও জুটন জয়ী কারচুপির অভিযোগ করে জয়ীকে শুভেচ্ছাও দিলেন “সন্দেহের তীর প্রতিবেশী জাহাবীর দিকে” ২৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ স্কুল ছাত্রী মেঘলার কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান হতে যাচ্ছে আবুল হোসেন লিটন ভৈরবে নিরাপদ সড়ক চাই নিসচা ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত পাকুন্দিয়ায় নির্বাচনে ফলাফল কারচুপির অভিযোগ, ভোট পুনঃগণনার দাবি রেনু’র জাতীয় প্রেসক্লাবে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকীর আলোচনায় পররাষ্ট্র মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি কুলিয়ারচরে জিসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ স্কুল ছাত্র খুনের আসামি র‌্যাবের হাতে গ্রেপ্তার

কিশোরগঞ্জের জেলার শ্রেষ্ঠ এএসআই ভৈরব থানার নাছির উদ্দিন

# এম.আর রুবেল :-
কর্মদক্ষতা ও সঠিক দায়িত্ব পালন এবং ভালো কাজের স্বীকৃতি হিসেবে কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ এএসআই মনোনীত হোন ভৈরব থানার এএসআই মো. নাছির উদ্দিন।
৮ ডিসেম্বর শুক্রবার দুপুরে কিশোরগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় জেলার শ্রেষ্ঠ এএসআই হিসেবে কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখের নিকট হতে পুরস্কার গ্রহণ করেন এএসআই নাছির উদ্দিন। এসময় অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ মো. মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি মোহাম্মদ নূরে আলম উপস্থিত ছিলেন। এছাড়া জেলা পুলিশ সুপার কার্যালয়ের কর্মকর্তা ও বিভিন্ন থানার অফিসার ইনচার্জ, উপ-পরিদর্শক ও সহকারী উপ-পরিদর্শকগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *