• রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান “হেলমেট নাই যার তেল নাই তার” বাস্তবায়নে মাঠে নেমেছে ভৈরব হাইওয়ে পুলিশ

কিশোরগঞ্জে বামদের মিছিলে হামলা

কিশোরগঞ্জে বামদের
মিছিলে হামলা

# নিজস্ব প্রতিবেদক :-
নির্বাচনী তপশিলকে প্রত্যাখ্যান করে বাম গণতান্ত্রিক জোট বুধবার সন্ধ্যায় কিশোরগঞ্জ শহরে মিছিল করেছিল। মিছিলটি সিপিবি কার্যালয় এলাকা থেকে ইসলামিয়া সুপার মার্কেট এলাকায় যাওয়ার পর পুলিশ হামলা চালিয়ে ব্যানার ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ উঠেছে। এসময় আওয়ামী লীগের কিছু কর্মীও হামলায় অংশ নেন বলে অভিযোগ করা হয়েছে।
হামলায় জেলা সিপিবির সভাপতি আব্দুর রহমান, সাধারণ সম্পাদক এনামুল হক, বাসদ (মর্ক্সবাদী) জেলা সমন্বয়ক আলাল মিয়া ও বাসদ নেতা মাসুদ আহমেদ আহত হয়েছেন বলে জানিয়েছেন জেলা সিপিবির সাধারণ সম্পাদক এনামুল হক।
এ ব্যাপারে সদর থানার ওসি মোহাম্মদ দাউদকে প্রশ্ন করলে তিনি মিছিলে বাধা দেওয়ার কথা স্বীকার করে জানান, কাউকে আটক করা হয়নি। রাস্তায় প্রচণ্ড যানজট ছিল। ফলে মিছিলকারীরা বিভিন্ন দিকে ছোটাছুটি করে চলে গেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *