• বুধবার, ২২ মে ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জের ৩ উপজেলার নির্বাচনে মোতায়েন ৭ প্লাটুন বিজিবি সদস্য নিকলীতে রাত পোহালেই ভোট, মোটরসাইকেল ও আনারসের মাঝে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস র‌্যাব হেফাজতে গৃহবধূর মৃত্যু ভৈরবের ৪ র‌্যাব সদস্যসহ নান্দাইলের এক এসআই প্রত্যাহার কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে আবুল হোসেন লিটন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করিমগঞ্জে বারঘড়িয়া ফাজিলখালী ইসলামিয়া দাখিল মাদরাসায় ৪ তলা নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন

কিশোরগঞ্জ-১ আসনে নৌকার প্রার্থী হতে চান কৃষিবিদ হুমায়ুন

# উজ্জ্বল কুমার সরকার :-
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনে নৌকার মনোনয়ন চাইবেন মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মো. মসিউর রহমান হুমায়ুন। তিনি ঢাকা মহানগর উত্তরের ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।
এছাড়াও তিনি হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মরহুম মিছবাহ উদ্দিন আহমেদ আবুল মিয়ার পুত্র। তার উপর আস্থা রেখে প্রধানমন্ত্রী তাকে বিশেষ সহকারীর দায়িত্ব দিয়েছেন। নেতৃত্বের পরিবর্তন চায় এ আসনের আওয়ামী লীগসহ সাধারণ ভোটারা।
তিনি বিগত সময়ে রাজপথে থেকে অনেক ঘাত প্রতিঘাত সহ্য করে দলকে আঁকড়ে ধরে রাখার পাশাপাশি দলীয় কর্মীদের উজ্জীবিত করে রেখেছেন। তিনি নিরলস ভাবে কাজ করে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে কিশোরগঞ্জ সদর ও হোসেনপুরের অসহায় ও অসুস্থ্য রোগীদের সু- চিকিৎসার জন্য অনুদান এনে দিয়েছেন। এছাড়াও আর্থসামাজিক উন্নয়নে তার অনেক অবদান রয়েছে। এজন্য গণমানুষের নিকট তিনি মানবিক নেতা হিসেবে পরিচিত লাভ করেছেন।
সোমবার রাতে হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে নৌকার মনোনয়ন উপলক্ষে আয়োজিত দোয়া ও পরামর্শ সভায় প্রধান অতিথি হিসেবে কৃষিবিদ মো. মসিউর রহমান হুমায়ুন বলেন, কিশোরগঞ্জ-১ আসনের নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন পেলে দলমত নির্বিশেষে জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন।
তিনি মহান আল্লাহর শুকরিয়া আদায় করে বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারীর দায়িত্ব পাওয়ায় নেত্রীর সাথে দেশ-বিদেশে সফর করে কিভাবে জন কল্যাণে কাজ করা যায় তার বাস্তব অভিজ্ঞতা অর্জন করেছি।
ভোটারদের সহযোগিতায় সংসদ সদস্য নির্বাচিত হলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত হয়ে সোনার বাংলা গড়ার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করছি। উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জহিরুল ইসলাম নুরু মিয়ার সভাপতিত্বে পরামর্শ সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ হালিম, উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, পৌর মেয়র আব্দুল কাইয়ুম খোকন, ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান কাঞ্চন, মো. খুর্শিদ উদ্দিন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *