• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
নিকলীতে রাত পোহালেই ভোট, মোটরসাইকেল ও আনারসের মাঝে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস র‌্যাব হেফাজতে গৃহবধূর মৃত্যু ভৈরবের ৪ র‌্যাব সদস্যসহ নান্দাইলের এক এসআই প্রত্যাহার কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে আবুল হোসেন লিটন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করিমগঞ্জে বারঘড়িয়া ফাজিলখালী ইসলামিয়া দাখিল মাদরাসায় ৪ তলা নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না

কিশোরগঞ্জ সমাজসেবা কমপ্লেক্সের উদ্বোধন

মোনাজাতে অংশ নিয়েছেন জেলা প্রশাসক ও জেলা পষিদ চেয়াম্যানসহ অন্যরা -পূর্বকণ্ঠ

কিশোরগঞ্জ সমাজসেবা
কমপ্লেক্সের উদ্বোধন

# নিজস্ব প্রতিবেদক :-
প্রধানমন্ত্রী শেখ হাসিনা মঙ্গলবার দেশের ১০ হাজার ৪১টি স্থাপনা ও ঘরের উদ্বোধন এবং ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন। এর মধ্যে ১৫৭টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেছেন। বাকিগুলোর ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন। গণভবনের প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে মঙ্গলবার সকালে তিনি ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন কার্যক্রম সম্পন্ন করেছেন।
উন্নয়ন প্রকল্পগুলোর মধ্যে কিশোরগঞ্জের সুদৃশ্য সমাজসেবা কমপ্লেক্সও ছিল। জেলা শহরের নগুয়া এলাকায় কমপ্লেক্সটি নির্মিত হয়েছে। প্রধানমন্ত্রীর অনুষ্ঠানশেষে জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জিল্লুর রহমান প্রধানমন্ত্রীর পক্ষে সমাজসেবা কমপ্লেক্সের উদ্বোধনী ফলক উন্মোচন করেন। এরপর সবাই মোনাজাতে অংশ নেন। এসময় সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক কামরুজ্জামান খান ও এনএসআই’র উপ-পরিচালক ইকবাল হোসেনসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *