• রবিবার, ১৬ জুন ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কটিয়াদীতে দুদল গ্রামবাসীর সংঘর্ষে আহত শতাধিক, পুলিশের গুলি, গ্রেপ্তার ২৩ জমি অধিগ্রহণের দুই কোটি টাকা ফেরত না দিতে নানা ষড়যন্ত্র দাতার বিরুদ্ধে লাল বাহাদুরের রং পাল্টে হয়ে গেল কুচকুচে কালো নানা অঙ্গসজ্জায় সাজানো হয় কোরবানির পশু পাচারকালে ৬০ বস্তা সার জব্দ করে মামলা পৌনে তিনশ বছরের প্রাচীন শোলাকিয়া ঈদগার প্রস্তুতি ভৈরবে এমবিশন পাবলিক স্কুলের জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা কুরবানী সম্পর্কীত কিছু মাসায়েল ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক ছিনতাইকৃত টাকা ও মাদক উদ্ধারে অবদান রাখায় আইজিপি পুরস্কারে ভূষিত ভৈরবের ওসি সফিকুল ইসলাম ইসরায়েলি গণহত্যার প্রতিবাদে মানববন্ধন

ছয়সূতী ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেল অনুষ্ঠিত, সভাপতি মোয়াজ্জেম সাধারণ সম্পাদক মিষ্ঠু

# মুহাম্মদ কাইসার হামিদ :-
দীর্ঘদিনের জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০২৩ সফল ভাবে অনুষ্ঠিত হয়েছে।
৯ সেপ্টেম্বর শনিবার ছয়সূতী ইউনিয়নের ২৯নং কান্দিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে সকাল ১১টার দিকে প্রথম পর্বের আলোচনা সভা শুরু হয়। আলোচনা সভা শেষে বিকাল ৪টা পর্যন্ত ৩০০ ভোটারের মধ্য থেকে ২৯৪ জন ভোটার শতঃস্ফূর্তভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এতে ওই ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. মোয়াজ্জেম হোসেন ছাতা প্রতীকে ১৫৩ ভোট পেয়ে পুনরায় সভাপতি পদে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. বাচ্চু মিয়া আনারস প্রতীকে পেয়েছেন ১২৯ ভোট। এছাড়া মো. তাহের মিয়া হরিণ প্রতীকে পেয়েছেন ৭ ভোট।
অপর দিকে মো. হাবিবুল্লাহ মিষ্ঠু মোরগ প্রতীকে ১৭০ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ওই ওয়ার্ডের সাবেক সাধারণ সম্পাদক মো. বাবুল মিয়া ফুটবল প্রতীকে পেয়েছেন ৭৯ ভোট। এছাড়া মো. মোরছালিন মিয়া দেয়াল ঘড়ি প্রতীকে পেয়েছেন ৪৩ ভোট।
সম্মেলনে কাস্টিং হওয়া মোট ২৯৪ জন ভোটারের মধ্য থেকে সভাপতি পদে ৪টি ও সাধারণ সম্পাদক পদে ২টি ভোট বাতিল হয় এবং সভাপতি পদে ১টি ভোট মিসিং হয়।
সম্মেলন শেষে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিতদের ফলাফল ঘোষণা করেন, ওয়ার্ড নির্বাচনের প্রিজাইডিং অফিসার মো. মামুন উর রশিদ।
সম্মেলনে উপস্থিত ছিলেন, ছয়সূতী ইউনিয়ন ওয়ার্ড সম্মেলন সমন্বয় কমিটির আহবায়ক ও উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. এনামুল হক, বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য লায়ন মশিউর আহমেদ, ওয়ার্ড সম্মেলন সমন্বয় কমিটির যুগ্ম-আহ্বায়ক ও উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক এবং সাবেক ইউপি চেয়ারম্যান মীর মো. মিছবাহুল ইসলাম, ওয়ার্ড সম্মেলন সমন্বয় কমিটির সদস্য সচিব ও উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক মো. জসীম উদ্দিন লিটন, উপজেলা আওয়ামী লীগ সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. আনিসুজ্জামান জসিম, ছয়সূতী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. এহছানুল হক, ছয়সূতী ইউনিয়ন আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও কুলিয়ারচর উপজেলা বিআরডিবি’র চেয়ারম্যান মো. মাহবুবুর রহমান ছোটন ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সদস্য সচিব মো. বদিউল আলম নাঈম সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *