• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন |
  • English Version

সাঈদী ইস্যুতে কিশোরগঞ্জের ৭ ছাত্রলীগ নেতার অব্যাহতি

সাঈদী ইস্যুতে কিশোরগঞ্জের
৭ ছাত্রলীগ নেতার অব্যাহতি

# নিজস্ব প্রতিবেদক :-
আমৃত্যু কারাদণ্ডিত যুদ্ধাপরাধী দেলোয়ার হোসেন সাঈদীর মৃত্যুর পর তার প্রতি সহানুভূতি ও সমর্থনসূচক প্রতিকৃয়া ব্যক্ত করায় কিশোরগঞ্জে ৭ ছাত্রলীগ নেতাকে অব্যাহতি দেয়া হয়েছে। তাদেরকে স্থায়ী বহিষ্কার করার জন্য কেন্দ্রী নির্বাহী সংসদের কাছে সুপারিশ করা হয়েছে। আজ ২৫ আগস্ট শুক্রবার সন্ধ্যায় জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন ও সাধারণ সম্পাদক ফয়েজ উমান খানের স্বাক্ষরে প্রচারিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্যা জানানো হয়েছে।
অব্যাহতিপ্রাপ্ত নেতারা হলেন, সংগঠনের কিশোরগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট শাখার তিন সহসভাপতি দেলোয়ার হোসেন ভূঁইয়া সবুজ, রাকিব চৌধুরী ও ওয়াসিম খান এবং একই শাখার যুগ্মসাধারণ সম্পাদক মো. নাহিদ হাসান। পাকুন্দিয়ার চরফরাদি ইউনিয়ন কমিটির সহসভাপতি মো. সাদ্দাম হোসেন, জাঙ্গালিয়া ইউনিয়ন কমিটির সহসভাপতি মো. নছির এবং বুরুদিয়া ইউনিয়ন কমিটির যুগ্মসাধারণ সম্পাদক মো. রাকিব আল হাসান।
জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন জানিয়েছেন, উল্লেখিত নেতাদের ফেসবুকে যুদ্ধাপরাধী সাঈদীর সমর্থনে বিভিন্ন রকম পোস্ট পাওয়া গেছে। সেগুলির স্ক্রিনশট নিয়ে রাখা হয়েছে। আগামী ১ সেপ্টেম্বর ঢাকায় ছাত্রলীগের মহাসমাবেশ উপলক্ষে গত বুধবার জেলা ছাত্রলীগের বর্ধিত সভাতেই বিষয়টি আলোচনা করা হয়েছে। প্রতিটি ইউনিটকে নির্দেশনা দেয়া হয়েছে যার যার ইউনিটে এ বিষয়ে খোঁজ নিয়ে জেলা কমিটিকে অবহিত করার জন্য। আরও কয়েকজনের বিরুদ্ধে অভিযোগ এসেছে। সেগুলিও যাচাই করা হচ্ছে। প্রমাণ হলে তাদের বিরুদ্ধেও সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে বলে সুমন জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *