• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন |
  • English Version

যৌন পীড়নে ছাত্র অসুস্থ হুজুর এখন পলাতক

যৌন পীড়নে ছাত্র অসুস্থ
হুজুর এখন পলাতক

# নিজস্ব প্রতিবেদক :-
হোসেনপুরের এক মাদ্রসা ছাত্র হুজুরের যৌন নিপীড়নে অসুস্থ হয়ে পড়েছে। এ ঘটনায় ছাত্রের মামা মাদ্রাসায় বিচার চাইতে গেলে কৌশলে হুজুর পালিয়েছেন।
হোসেনপুরের দক্ষিণ গোবিন্দপুরের এক ছাত্র পার্শ্ববর্তী ময়মনসিংহের নান্দাইলের দক্ষিণ জাহাঙ্গীরপুর বালুয়া পুকুরপাড় এলাকার মাদরাসা যিন-নূরাইন (রা.) ও এতিমখানায় দ্বিতীয় (নাজেরা) শ্রেণিতে পড়ে। থাকে মাদ্রাসাতেই। ছাত্রটি এ প্রতিনিধিকে জানিয়েছে, গত ২ আগস্ট রাতে সে তার কক্ষে শুয়ে ছিল। এমন সময় মাদ্রাসার হুজুর জাহিদুল ইসলাম (২৫) ছাত্রটির কাছে গিয়ে তাকে হুজুরের সঙ্গে থাকতে বলেন। ছাত্রটি অস্বীকৃতি জানালে সেখানেই তাকে যৌন নিপীড়ন করেন। ছাত্রটি অসুস্থ হয়ে পড়লে পরদিন হুজুর জাহিদুল তাকে ছুটি দিয়ে দেন। ছাত্রটি বাড়িতে গিয়ে আর মাদ্রাসায় না যাওয়ায় পরিবারের লোকজন জিজ্ঞাসা করে ঘটনা জানতে পারেন। ছাত্রের মামা ৯ আগস্ট বুধবার ছাত্রটিকে নিয়ে মাদ্রাসায় গিয়ে সবাইকে ঘটনা জানান। এক পর্যায়ে তিনি সবাইকে ওই হুজুরকে ধরার জন্য বললে কৌশলে হুজুর জাহিদুল মাদ্রাসা থেকে পালিয়ে যান বলে ছাত্রটি জানিয়েছে।
ছাত্রটির বাবা একজন কৃষিজীবী। মস্তিষ্কে টিউমার ধরা পড়ায় তিনি এখন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।
মাদ্রাসার পরিচালক বোরহান উদ্দিনের কাছে এ বিষয়ে জানতে চাইলে বলেন, তিনি এখন ঢাকায় আছেন। ঘটনা শুনেছেন। এলাকার মুরব্বিদের দায়িত্ব দিয়েছেন বিষয়টি দেখার জন্য। অভিযোগ সত্য প্রমাণ হলে ওই শিক্ষককে বের করে দেয়া হবে। আরও যা যা ব্যবস্থা নেয়ার প্রয়োজন, মুরব্বিদের সিদ্ধান্তে তাও নেয়া হবে বলে তিনি জানিয়েছেন। হুজুর জাহিদুল ইসলাম বিবাহিত বলে বোরহান উদ্দিন জানিয়েছেন।
ছাত্রটির চাচা গোবিন্দপুর বাজারের চা বিক্রেতা জানিয়েছেন, তাঁরা পারিবারিকভাবে বিষয়টি নিয়ে আলোচনা করে প্রয়োজনে থানায় যাবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *