• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
নিকলীতে রাত পোহালেই ভোট, মোটরসাইকেল ও আনারসের মাঝে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস র‌্যাব হেফাজতে গৃহবধূর মৃত্যু ভৈরবের ৪ র‌্যাব সদস্যসহ নান্দাইলের এক এসআই প্রত্যাহার কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে আবুল হোসেন লিটন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করিমগঞ্জে বারঘড়িয়া ফাজিলখালী ইসলামিয়া দাখিল মাদরাসায় ৪ তলা নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না

কিশোরগঞ্জে জামায়াত শিবিরের ১৩ নেতাকে কারাগারে প্রেরণ

কিশোরগঞ্জে জামায়াত
শিবিরের ১৩ নেতাকে
কারাগারে প্রেরণ

■ কিশোরগঞ্জ প্রতিনিধি
কিশোরগঞ্জে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্র শিবিরের ১৩ নেতাকর্মীকে কারাগারে পাঠানো হয়েছে। রোববার সকালে বিক্ষোভ মিছিলের প্রস্তুতির সময় এসব নেতাকর্মীকে পুলিশ শহরের করগাঁও বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেপ্তার করে। এদেরকে পূর্বের নাশকতা মামলার আসামী হিসেবে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার মো. আল আমিন হোসাইন।
গ্রেপ্তারকৃতরা হলেন জেলা ছাত্র শিবিরের সাবেক সভাপতি ও বর্তামনে জেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি খালদ হাসান জুম্মন , সদর উপজেলার বিভিন্ন এলাকার জামায়াত নেতা আব্দুল ওয়াহাব, আবু সালেহ, জিল্লুর রহমান, আব্দুর রহমান, মো. মোখলেছ, করিমগঞ্জের জামায়াত নেতা ফাইজুদ্দিন, মাওলানা নূর নবী, সদর উপজেলার শিবির নেতা ইয়াসিন ও মিজান, বাজিতপুরের শিবির নেতা আব্দুল হাকিম, পাকুন্দিয়া উপজলো শিবিরের সাধারণ সম্পাদক সাইফুল্লাহ মনসুর ও জাঙ্গালিয়া ইউনিয়ন শিবিরের সভাপতি হাবিবুর রহমান সাকিব।
জেলা জামায়াতের আমীর রমজান আলী জানিয়েছেন, কেন্দ্র ঘোষিত কেয়ারটেকার সরকারের দাবিতে ও কিশোরগঞ্জে শুক্রবার রাতে জেলা জামায়াতের নায়েবে আমীর আজিজুল হকসহ জামায়াতের ৭ নেতাকে গ্রেপ্তারের প্রতিবাদে রোববার বিক্ষোভ মিছিলের কর্মসূচী ছিল। সকাল ৯টার দিকে শহরের কারগাঁও বাসস্ট্যান্ড এলাকায় দলের নেতাকর্মীরা জড়ো হয়ে মিছিলের উদ্যোগ নিয়েছিলেন। এসময় পুলিশ গিয়ে মিছিলে বাধা প্রদান করে এবং নেতাকর্মীদের ধরে নিয়ে গেছে।
শুক্রবার রাতে জেলা জামায়াতের নায়েবে আমীর আজিজুল ছাড়াও অন্য গ্রেপ্তারকৃতরা হলেন বাজিতপুরের নেতা আনোয়ার হোসেন, নিকলীর নেতা মতিউর রহমান ও হাফিজুর রহমান, অষ্টগ্রামের নেতা আবু বকর সিদ্দিক, হোসেনপুরের নেতা তাজুল ইসলাম ও কুলিয়ারচরের নেতা মাওলানা রফিকুর রহমান। তাদেরকে শনিবার কারাগারে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *