• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
নিকলীতে রাত পোহালেই ভোট, মোটরসাইকেল ও আনারসের মাঝে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস র‌্যাব হেফাজতে গৃহবধূর মৃত্যু ভৈরবের ৪ র‌্যাব সদস্যসহ নান্দাইলের এক এসআই প্রত্যাহার কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে আবুল হোসেন লিটন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করিমগঞ্জে বারঘড়িয়া ফাজিলখালী ইসলামিয়া দাখিল মাদরাসায় ৪ তলা নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না

কিশোরগঞ্জে নায়েবে আমীরসহ জামায়াতের ৭ নেতা গ্রেপ্তার

কিশোরগঞ্জে নায়েবে
আমীরসহ জামায়াতের
৭ নেতা গ্রেপ্তার

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জে জেলা জামায়াতের নায়েবে আমীর আজিজুল হকসহ ৭ নেতাকে পুলিশ গ্রেপ্তার করেছে। অন্যরা হলেন বাজিতপুর উপজেলা জামায়াতের সদস্য আনোয়ার হোসেন, নিকলী উপজেলা জামায়াতের সদস্য মতিউর রহমান ও হাফিজুর রহমান, অষ্টগ্রাম সদর ইউনিয়ন কমিটির সভাপতি আবু বকর সিদ্দিক, হোসেনপুরের জামায়াত কর্মী তাজুল ইসলাম ও কুলিয়ারচরের মাওলানা রফিকুর রহমান।
সদর থানার ওসি মোহাম্মদ দাউদ জানিয়েছেন, সদরের আজিজুল হকসহ নিকলীর মতিউর রহমান ও হাফিজুর রহমানকে সদর থানার নিয়মিত মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। হোসেনপুরের তাজুল ইসলামের বিরুদ্ধে পূর্বের বিস্ফোরক ও গাড়ি ভাংচুরের মামলা ছিল বলে জানিয়েছেন ওসি আসাদুজ্জামান টিটু। অষ্টগ্রামের আবু বকর সিদ্দিককে সম্প্রতি অষ্টগ্রামে সংঘর্ষের ঘটনার মামলায় গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন ওসি মুর্শেদ জামান। আর বাজিতপুর উপজেলা জামায়াতের সদস্য আনোয়ার হোসেন এর আগে পিরিজপুর ইউনিয়ন কমিটির আমীর ছিলেন বলে জানিয়েছেন ওসি শফিকুল ইসলাম। গ্রেপ্তারকৃত সবাইকে শনিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
নায়েবে আমীর আজিজুল হক ছাড়া সবাই উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতা বলে জানিয়েছেন জেলা জামায়াতে ইসলামীর আমীর রমজান আলী। তাদেরকে যার যার বাড়ি থেকে শুক্রবার গভীর রাতে গ্রেপ্তার করা হয়েছে বলেও তিনি জানিয়েছেন। আজিজুল হক শহরের হয়বতনগর এইউ কামিল মাদ্রাসার অধ্যক্ষের দায়িত্বে আছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *