• বুধবার, ২২ মে ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জের ৩ উপজেলার নির্বাচনে মোতায়েন ৭ প্লাটুন বিজিবি সদস্য নিকলীতে রাত পোহালেই ভোট, মোটরসাইকেল ও আনারসের মাঝে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস র‌্যাব হেফাজতে গৃহবধূর মৃত্যু ভৈরবের ৪ র‌্যাব সদস্যসহ নান্দাইলের এক এসআই প্রত্যাহার কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে আবুল হোসেন লিটন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করিমগঞ্জে বারঘড়িয়া ফাজিলখালী ইসলামিয়া দাখিল মাদরাসায় ৪ তলা নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন

হোসেনপুরে চাচার হাতে ভাতিজা ও ভাতিজি নিহত

# উজ্জ্বল কুমার সরকার :-
কিশোরগঞ্জের হোসেনপুরে চাচার হাতে ভাতিজা মাহমুদুল হাসান আলমগীর (৩০) ও ভাতিজি নাদিরা খাতুন (২২) নিহত হয়েছেন।
পুলিশ জানায়, ১৩ জুলাই বৃহস্পতিবার ভোর ৬ ঘটিকায় হোসেনপুর উপজেলার শাহেদল ইউনিয়নের উত্তর কুড়িমারা পূর্ব পাড়া গ্রামে জমির সীমানায় গাছ লাগানোকে কেন্দ্র করে আপন চাচা আব্দুল কাদির (৫৫) ও তার স্বজনেরা দা ও কুড়াল দিয়ে কয়েকজনকে কুপিয়ে মারাত্মক জখম করে। এতে ভাতিজা মাহমুদুল হাসান আলমগীর ঘটনাস্থলে মারা যায়। ভাতিজি নাদিরা খাতুন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।
স্থানীয়রা জানান, উপজেলার উত্তর কুড়িমারা পূর্ব পাড়া গ্রামের মৃত হোসেন আলীর দুই পুত্র শামসুল ইসলাম ও আব্দুল কাদিরের মধ্যে কিছুদিন ধরে জমির সীমানায় গাছ লাগানোকে কেন্দ্র বিরোধ চলে আসছিল।
এঘটনায় শামসুল ইসলামের স্ত্রী আছমা খাতুন (৫০) ও পুত্র হুমায়ুন কবির (২৮) এবং সালমান (২০) গুরুতর আহত হয়েছেন। তাদেরকে বিভিন্ন হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।
নিহত মাহমুদুল হাসান আলমগীর এমবিএ পাশ করে সিলেট শহর এলাকায় ব্যবসা পরিচালনা করতেন। পারিবারিক কাজে গত বুধবার রাতে বাড়িতে আসেন।
নিহতের স্ত্রী ফাহিমা সুলতানা নিলা জানান, ঘাতকরা আমার স্বামীকে খুন করেছে। আমার একমাত্র ১৮ মাসের শিশু পুত্র আয়নকে নিয়ে কিভাবে বাঁচব। আমি স্বামী হত্যার সুষ্ঠু বিচার চাই।
নিহতের বাবা শামসুল ইসলাম জানান, আমার ভাই আব্দুল কাদির ও তার পুত্রদ্বয় আরমান ও ইমরান একসাথে আমার দুইটি সন্তানকে হত্যা করেছে। খুনিরা পরিকল্পিতভাবে আমার সাজানো সংসার ধ্বংস করে দিয়েছে।
খবর পেয়ে কিশোরগঞ্জ পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার) ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান টিটু জানান, নিহত দুজনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি আরও জানান এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে আটক করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *