• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন |
  • English Version

নাজমুল হাসান পাপন এমপি’র পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা

# নিজস্ব প্রতিবেদক :-
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন ভৈরব ও কুলিয়ারচরবাসী তথা বাংলাদেশের সকল মুসলিম ভাই-বোনদের ঈদ শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন।
কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন বলেন, মহান স্রষ্টার সন্তুষ্টি ও মানবকল্যাণে সর্বোচ্চ আত্মত্যাগ করাই মূলত ঈদুল আযহা বা কোরবানির ঈদের তাৎপর্য। প্রায় পাঁচ হাজার বছর আগে ইবরাহিম (আ.) তার পুত্র ইসমাইল (আ.)- কে কোরবানি করার প্রস্তুতি নিয়ে অনন্য ত্যাগের আদর্শ স্থাপন করে গেছেন। আল্লাহর নির্দেশেই তিনি ইসমাইল (আ.)-কে কোরবানি দিতে উদ্যত হয়েছিলেন মক্কার মরু প্রান্তরে। মহান আল্লাহ ইবরাহিম (আ.)-এর সংকল্পের দৃঢ়তা দেখে তার কোরবানি কবুল করেন এবং ইসমাইল (আ.)-এর স্থলে একটি দুম্বা কোরবানি মঞ্জুর করেন। এরই সূত্র ধরে গোটা মুসলিম জাহানে আজও চলে আসছে কোরবানির এই ধারা। এর ভেতর দিয়ে মহান আল্লাহর নৈকট্য লাভের দিকে অগ্রসর হয় মুসলিম জাতি।
কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন আরো বলেন, কোরবানীর ত্যাগ, শিক্ষা ও সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্যকে সামনে রেখে আগামীর সুন্দর ভৈরব ও কুলিয়ারচর গড়তে সহায়কের ভূমিকা পালন করবেন বলে আশা রাখছি।
পরিশেষে ভৈরব-কুলিয়ারচরবাসী ও আমার প্রিয় দল বাংলাদেশ আওয়ামী লীগ এর সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা, ঈদ মোবারক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *