• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন |
  • English Version

ভৈরবে ইয়াবাসহ মাদক কারবারি আটক

# মিলাদ হোসেন অপু :-
ভৈরবে ৫শ পিস ইয়াবাসহ সুমন মিয়া (৪০) নামে এক মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ। ১৯ মে শুক্রবার রাত আটটায় বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলার গজারিয়া ইউনিয়নের বাশঁগাড়ি জেড রহমান স্কুল এন্ড কলেজের সামনে থেকে তাকে আটক করা হয়। সুমন বাশঁগাড়ি পশ্চিম পাড়া এলাকার আফতাব মিয়ার ছেলে।
ভৈরব থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গজারিয়া ইউনিয়নের বাশঁগাড়ি জেড রহমান স্কুল এন্ড কলেজ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। পুলিশ সদস্যরা ওই এলাকার আল আমিন এর চায়ের দোকানের সামনের পাকা রাস্তার উপর যাওয়া মাত্রই পুলিশের উপস্থিতি টের পেয়ে সুমন কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় ভৈরব থানা এসআই আলমগীর সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে আটক করে। আটকের পর তাকে তল্লাসী করে তার পড়নে লুঙ্গির কুচিতে লুকিয়ে রাখা ৫শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
ভৈরব থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মাকছুদুল আলম জানান, মাদক কারবারি সুমন দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিভিন্ন এলাকা থেকে ক্রয় করে এনে বাশঁগাড়ি এলাকায় বিক্রি করে। মাদক কারবারি সুমনকে ২০ মে শনিবার সকালে মাদক মামলা দিয়ে কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *