• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন |
  • English Version

কুলিয়ারচরে চাউল কর্জ চাওয়াকে কেন্দ্র করে এক যুবক খুন

# মুহাম্মদ কাইসার হামিদ :-
কিশোরগঞ্জের কুলিয়ারচরে চাউল কর্জ চাওয়াকে কেন্দ্র করে মো. রতন মিয়া (৩২) নামে এক যুবককে শাবল ও ধারালো ছুরি দিয়ে আঘাত করে খুন করার অভিযোগ পাওয়া গেছে।
২০ মে শনিবার সকাল ৮টার দিকে উপজেলার পূর্ব আব্দুল্লাহপুর দক্ষিণ পাড়া গ্রামে এ হত্যা কা-ের ঘটনাটি ঘটে। নিহত মো. রতন মিয়া পূর্ব আব্দুল্লাহপুর দক্ষিণ পাড়া গ্রামের মো. বিল্লাল মিয়ার ছেলে।
নিহতের স্ত্রী শান্তা ও মেয়ে নীলা আক্তার অভিযোগ করে বলেন, ২০ মে শনিবার সকাল ৭টার দিকে পার্শ্ববর্তী বাড়ির কলিম উদ্দিনের মেয়ে শিখা (২৯) রতন মিয়ার বাড়িতে গিয়ে শান্তার নিকট চাউল কর্জ নিতে যান। শান্তা চাউল কর্জ দিতে রাজী না হওয়ায় দু’জনের মধ্য কথা কাটাকাটি হয়। দু’জনের কথা কাটাকাটির শব্দ শুনে শান্তার স্বামী রতন মিয়ার ঘুম ভেঙ্গে যায়। পরে সকাল সাড়ে ৭টার দিকে শান্তার স্বামী ঘুম থেকে উঠে শিখাদের বাড়িতে গিয়ে কি নিয়ে ঝগড়া হয়েছে জানতে চাইলে শিখা (৩০), শিখার পিতা কলিম উদ্দিন (৬৫), শিখার মা শরীফা (৫৫) ও শিখার ভাইয়ের স্ত্রী মিনা (২০) সহ ৫ জন ক্ষিপ্ত হয়ে শাবল ও ছুরি নিয়ে রতন মিয়ার উপর হামলা করে তার পেটে দুইটি আঘাত করলে সাথে সাথে তার পেট থেকে ভুড়ি বের হয়ে যায় এবং তার দুই হাতে ধারালো ছুরার আঘাতে হাত কেটে রক্তক্ষরণ হয়। পরে স্থানীয়রাসহ পরিবারের সদস্যরা গুরুতর আহত অবস্থায় বাজিতপুর ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ সংবাদ পেয়ে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তুফা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ওই বাড়িতে পুলিশ মোতায়েন করেন।
এ ব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তুফা’র সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, দুই পরিবারের ঝগড়ার সময় রতন মিয়া নামে এক যুবক খুন হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। বিষয়টি মামলার প্রক্রিয়াধীন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *