• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন |
  • English Version

কুলিয়ারচরে সম্প্রীতি স্মরণিকা মোড়ক উন্মোচন ও হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ বিতরণ

# মুহাম্মদ কাইসার হামিদ :-
কিশোরগঞ্জের কুলিয়ারচরে সম্প্রীতি স্মরণিকা মোড়ক উন্মোচন ও দুইশত হতদরিদ্রদের মাঝে নগদ টাকা বিতরণ করা হয়েছে।
১৯ এপ্রিল মঙ্গলবার উপজেলার ডুমরাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে কুলিয়ারচর প্রবাসী সম্প্রীতি ফোরাম সালুয়া ইউনিয়ন শাখার উদ্যোগে আয়োজিত সম্প্রীতি স্মরণিকা মোড়ক উন্মোচন অনুষ্ঠানে কুলিয়ারচর প্রবাসী সম্প্রীতি ফোরামের উপদেষ্টা ও সালুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. ইউসুফ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান।
এসময় আনুষ্ঠানিকভাবে অনুষ্ঠান শুভ উদ্বোধন করেন, কুলিয়ারচর উপজেলা প্রবাসী সম্প্রীতি ফোরামের প্রধান উপদেষ্টা মো. এমরান মিয়া। স্বাগতিক বক্তব্য রাখেন, কুলিয়ারচর প্রবাসী সম্প্রীতি ফোরাম এর নির্বাহী পরিচালক আবু মুছা।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য আব্দুস সাত্তার মাস্টার, উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল্লাহ হিল বাতেন ও সালুয়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আলহাজ্ব মো. দেলোয়ার হোসেনসহ সংগঠনের নেতৃবৃন্দ।
সম্প্রীতি স্মরণিকা মোড়ক উন্মোচন শেষে সংগঠনের পক্ষ থেকে প্রতি জনকে ৫০০ টাকা করে মোট দুইশত জন নারী পুরুষের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয় এবং অতিথিবৃন্দদের ক্রেষ্ট ও উপহার দিয়ে সম্মানিত করা হয়।
অনুষ্ঠান সঞ্চালানায় ছিলেন সালুয়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা আবু তালেব সরকার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *