• রবিবার, ১৯ মে ২০২৪, ১১:০৩ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান

ভৈরবে সহকারী শিক্ষক সমাজের ইফতার ও দোয়া মাহফিল

# মো. আল আমিন টিটু :-
ভৈরবে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সমাজের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১০ এপ্রিল সোমবার শহরের জলপরি রেস্টুরেন্ট ও কফি হাউজে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজ ১২০৪৮ (আনিস-রবিউল) ভৈরব উপজেলা শাখার আয়োজনে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার নাদিরা আক্তার।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুল খালেক, প্রধান শিক্ষক সমিতির শিক্ষক নেতা আনোয়ার হোসেন সরকার ও ইমরান হোসেনসহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন। এছাড়াও অনুষ্ঠানে সংগঠনের সহকারী শিক্ষক মরহুম জনি মোল্লা ও মানিক মিয়ার স্মরণে ও তাদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *