• রবিবার, ১৯ মে ২০২৪, ১০:২৪ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান

ভৈরবে ৩শ হতদরিদ্র পরিবার পেল টুরিস্ট ক্লবের ঈদ উপহার

ভৈরবে ৩শ হতদরিদ্র পরিবার
পেল টুরিস্ট ক্লবের ঈদ উপহার

# মিলাদ হোসেন অপু :-

ভৈরবে ৩শ হতদরিদ্র পরিবারের মাঝে টুরিস্ট ক্লাবের পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ১৮ মে সোমবার সকাল ১০টায় পৌর শহরের সরকারি কেবি পাইলট মডেল হাই স্কুল মাঠে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
অনুষ্ঠানে ভৈরব প্রেসক্লাব ও টুরিস্ট ক্লাব সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু’র সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক এনামুল হক জাহাঙ্গীর, টুরিস্ট ক্লাব এর সাধারণ সম্পাদক অধ্যাপক আহমেদ আলী, সিনিয়র সহ-সভাপতি এমএ কাশেম, ভ্রমণ বিষয়ক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্জ্ব আল-মামুন, প্রচার সম্পাদক আলহাজ্জ্ব সজীব আহমেদ প্রমুখ।
এছাড়া টুরিস্ট ক্লাবের অন্যতম সদস্য মো. আলমগীর, রিপন মিয়া ও আব্বাস মাস্টারসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
এ সসয় টুরিস্ট ক্লাব সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু বলেন, করোনায় ভৈরবের হতদরিদ্র মানুষ কষ্টে জীবন যাপন করছেন। ক্লাবের সদস্যদের সহযোগীতায় কর্মহীন, অসহায় গরিব, ঘরে থাকা দিনমজুর ও খেটে খাওয়া মানুষের মাঝে চাল, ডাল, তেল, সেমাই, চিনি, আলুসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়েছে। ভৈরব টুরিস্ট ক্লাবের পক্ষ থেকে এ রকম সহযোগীতা অব্যাহত থাকবে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *