• শুক্রবার, ১০ মে ২০২৪, ১০:০৬ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জের ৩ উপজেলার নির্বাচনে মোতায়েন ছিল ৭ প্লাটুন বিজিবি সদস্য কিশোরগঞ্জে সোহেল আওলাদ ও জুটন জয়ী কারচুপির অভিযোগ করে জয়ীকে শুভেচ্ছাও দিলেন “সন্দেহের তীর প্রতিবেশী জাহাবীর দিকে” ২৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ স্কুল ছাত্রী মেঘলার কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান হতে যাচ্ছে আবুল হোসেন লিটন ভৈরবে নিরাপদ সড়ক চাই নিসচা ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত পাকুন্দিয়ায় নির্বাচনে ফলাফল কারচুপির অভিযোগ, ভোট পুনঃগণনার দাবি রেনু’র জাতীয় প্রেসক্লাবে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকীর আলোচনায় পররাষ্ট্র মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি কুলিয়ারচরে জিসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ স্কুল ছাত্র খুনের আসামি র‌্যাবের হাতে গ্রেপ্তার

ভৈরবে জাতীয় বীমা দিবস পালিত

ভৈরবে জাতীয় বীমা দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক :

“বীমা দিবসে শপথ করি, নিরাপদ জীবন গড়ি” এই শ্লোগানকে সামনে রেখে ভৈরব উপজেলা প্রশাসনের আয়োজনে ১ম জাতীয় বীমা দিবস উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল রোববার সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।
পরে উপজেলা মিলনায়তনে ডেল্টা লাইফ ইনসুরেন্সের ব্র্যাঞ্চ ম্যানেজার এরশাদ মিয়ার সভাপতিত্বে ও গোল্ডেন লাইফ ইনসুরেন্সের হাবিবুর রহমানের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভৈরব উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা লুৎফর রহমান ও সানলাইফ ইনসুরেন্সের যুগ্ম নির্বাহী পরিচালক ফারুক হোসেন প্রমুখ।
অনুষ্ঠানে ভৈরবের বিভিন্ন ইন্সুরেন্স কোম্পানীতে কর্মরত বীমা কর্মীরা অংশগ্রহন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *