• সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান

ভৈরব পৌরসভায় মানবিক সহায়তা কমিটির সভা

ভৈরব পৌরসভার মানবিক সহায়তা কমিটির সভায় বক্তব্য রাখছেন পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছ।

ভৈরব পৌরসভায় মানবিক
সহায়তা কমিটির সভা

# মিলাদ হোসেন অপু :-

ভৈরব পৌর এলাকায় গরীব কর্মহীন মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদানের জন্য পৌরসভার মানবিক সহায়তা কমিটি সভা অনুষ্ঠিত হয়েছে। ১৪ মে বৃহস্পতিবার বেলা ১১টায় পৌর মেয়রের কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়।
মানবিক সহায়তা কমিটির সভাপতি ও ভৈরব পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছ এর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মির্জা মো. সোলায়মান, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, পৌরসভার নির্বাহী প্রকৌশলী বাদশা আলমগীর, সহকারী প্রকৌশলী আরিফ সারোয়ার বাতেন, ২নং ওয়ার্ড কাউন্সিলর মো. দ্বীন ইসলাম, ৪নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম সরকার, ৫নং ওয়ার্ড কাউন্সিলর মো. ফজলু মিয়া, ৬নং ওয়ার্ড কাউন্সিলর মোশাররফ হোসেন মিন্টু, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী সোহাগ, ১০নং ওয়ার্ড কাউন্সিলর আওলাদ হোসেন সওদাগর, ১১নং ওয়ার্ড কাউন্সিলর আরেফিন জালাল রাজীব, পৌর স্যানিটারী ইন্সপেক্টর নাছিমা বেগম, সাদ বাংলাদেশ নির্বাহী পরিচালক মতিউর রহমান সাগর, কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লে. মো. অহিদুজ্জামান, কমলপুর মোজাফর বেপারী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক আঞ্জুমানারা বেগম প্রমুখ।
বক্তারা বলেন, বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এবং তার নির্দেশে গরীব কর্মহীন দুস্থদের মধ্যে সারাদেশে মানবিক সহায়তা প্রদান কার্যক্রম চলমান রয়েছে। এর ধারাবাহিকতায় ভৈরব পৌর শহরে গরীব কর্মহীন, ঘরবন্দি দুস্থ মানুষের মধ্যে এই সহায়তা প্রদান করা হবে। আসন্ন ঈদে পৌর এলাকার আরো ৩ হাজার ১৩২ জনকে ঈদের আগে ত্রাণ সহায়তা প্রদান করা হবে। তালিকাভূক্ত ছাড়া আরো ২৫০ জনকেও এ সহায়তার আওতায় আনা হবে।
প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ২৩ এপ্রিল থেকে পর্যায়ক্রমে পৌরসভার পক্ষ থেকে ৩ হাজার হত দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়া কাউন্সিলরদের সহযোগিতায় আরো নতুন তালিকা করে দুস্থ ও কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।
আলোচনা সভায় সার্বিক সঞ্চালনায় ছিলেন, মানবিক সহায়তার কমিটির সদস্য সচিব ও পৌরসভার সচিব মো. দুলাল উদ্দিন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *