• সোমবার, ২০ মে ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান

ভৈরবে স্বর্ণ ব্যবসায়ীর স্ত্রীকে আহত করে বাসায় ডাকাতির প্রতিবাদে ঘণ্টাব্যাপী কর্মবিরতি

# মোস্তাফিজ আমিন :-
ভৈরবে স্বর্ণ ব্যবসায়ী স্বপন দেবনাথের স্ত্রীকে আহত করে বাসায় ডাকাতির প্রতিবাদে ঘণ্টাব্যাপী কর্মবিরতি পালন করেছে জুয়েলারী স্বর্ণশিল্প সমিতি। আজ ৪ ফেব্রুয়ারি শনিবার বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এই কর্মবিরতি পালন করা হয়।
এ সময় ভৈরব জুয়েলারী স্বর্ণশিল্প সমিতির সাধারণ সম্পাদক হিমাংশু দেবনাথ জানান, আমাদের সংগঠনের সভাপতি স্বপন দেবনাথের স্ত্রীকে গুরুতর জখম করে ডাকাতির ঘটনায় আমরা তীব্র প্রতিবাদ জানাই। আমরা অবিলম্বে অপরাধীদের গ্রেফতার ও শাস্তি দাবি করছি।
এই ন্যাক্কারজনক ঘটনার প্রতিবাদে আজ শনিবার আমাদের মানববন্ধন ও প্রতিবাদ সভার কর্মসূচী থাকলেও, প্রশাসন ও আওয়ামী নেতৃবৃন্দের অনুরোধে স্থগিত করেছি। অপরাধীরা গ্রেফতার না হলে পরবর্তীতে কঠোর কর্মসূচী দেওয়া হবে।
ভৈরব বাজার জুয়েলারী স্বর্ণশিল্প সমিতির সভাপতি ও শ্রী গোপাল জিউর মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক স্বপন দেবনাথের টিনপট্টিস্থ বাসায় গত ২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে ডাকাতির ঘটনা ঘটে।
ওইদিন দুপুর ১২টার দিকে ৩-৪ জনের একটি ডাকাতদল বাসার কলিং চাপলে তিনি দরজা খুলতেই জোর করে বাসায় ঢুকে পড়েন। তারপর তাকে লোহার পাইপ দিয়ে মাথা ও হাতে আঘাত করে গুরুতর জখম করে।
পরে তার হাত-পা বেঁধে আলমারির চাবি নিয়ে স্বর্ণালংকার ও টাকা লুটে নেওয়ার মূহুর্তে দুধ দিতে আসা ইমন নামের এক ব্যক্তি কলিংবেল চাপেন। তখন তারা দ্রুত পালিয়ে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *