• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন |
  • English Version

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালকের উপর হামলার প্রতিবাদে কুলিয়ারচরে মানববন্ধন অনুষ্ঠিত

# মুহাম্মদ কাইসার হামিদ :-
এলজিইডির নির্বাহী প্রকৌশলী এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক গোলাম ইয়াজদানী’র উপর দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে কিশোরগঞ্জের কুলিয়ারচরে এলজিইডি’র কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের পক্ষ থেকে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। ৩১ জানুয়ারি মঙ্গলবার বিকাল ৪টার দিকে উপজেলা প্রকৌশলী (এলজিইডি) কার্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালন করে তারা।
এসময় উপজেলা প্রকৌশলী (এলজিইডি) এস.আর.এম. জি কিবরিয়া’র নেতৃত্বে মানববন্ধন কর্মসূচীতে অংশগ্রহণ করেন, উপজেলা উপ-সহকারী প্রকৌশলী (এলজিইডি) মামুন মিয়া, উপ-সহকারী প্রকৌশলী (এলজিইডি) কবির হোসেন, হিসাব সহকারী মো. মনির হোসেন, সার্ভেয়ার মো. মোখলেসুর রহমানসহ এলজিইডি’র কর্মচারীবৃন্দ।
বেআইনীভাবে এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক গোলাম ইয়াজদানীকে শারীরিকভাবে লাঞ্ছনাকারীদের দ্রুত বিচারের আওতায় ও শাস্তির দাবি জানিয়ে কুলিয়ারচর উপজেলা প্রকৌশলী (এলজিইডি) এস.আর.এম.জি কিবরিয়া বলেন, এ ন্যাক্কারজনক ঘটনার সাথে জড়িত ঠিকাদারদের লাইসেন্স বাতিলসহ কালো তালিকাভূক্ত করতে হবে। এই ধরনের ঘটনা পুনরাবৃত্তি যাতে না ঘটে এবং প্রকৌশলীদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *