• সোমবার, ২০ মে ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান

কুলিয়ারচরে বিএনপি’র ২০ নেতাকর্মীর নামসহ ৭০ জনের নামে বিস্ফোরক আইনে মামলা

# মুহাম্মদ কাইসার হামিদ :-
কিশোরগঞ্জের কুলিয়ারচরে বিএনপি’র ২০ নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত নামা ৪০/৫০ জনকে আসামী করে কুলিয়ারচর থানায় বিস্ফোরক আইনে একটি মামলা রুজু হয়েছে।গত ৩ ডিসেম্বর সোয়া ১২ টায় উপজেলার জাফরাবাদ গ্রামের আবু তাহেরের পুত্র নাজিম উদ্দিন বাদী হয়ে ১৯০৮ সালের বিস্ফোরক দ্রব্য আইনের ৩/৩-ক/৪ তৎসহ দন্ডবিধি আইনের ১৪৩/১৪৭/১৪৮/১৪৯/৪৪৮/৩২৩/৩২৫/৩০৭/৪৩৬/৪০৭ ধারায় এই মামলাটি দায়ের করেন। মামলা নং ১।
মামলায় উপজেলার রামদী ইউনিয়ন বিএনপি’র সভাপতি মজলু মিয়া, সাধারণ সম্পাদক সাফি উদ্দিন, বিএনপি নেতা আয়েত আলী, যুবদল নেতা সাজ্জাত হোসেন শামীম সহ ২০ নেতাকর্মীর নাম ও দলীয় পদবী উল্লেখ করে আরোও অজ্ঞাত ৪০/৫০ জনকে আসামী করা হয়।
মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২ ডিসেম্বর রাত সোয়া ৯ টার দিকে উপজেলার রামদী ইউনিয়নের বরচর এলাকায় আওয়ামী লীগ কার্যালয়ে বে-আইনী জনতাবদ্ধে দেশীয় অস্ত্রসস্ত্র ও ককটেল বোমায় সজ্জিত হইয়ে বোমা বিস্ফোরণ ঘটাইয়া বিস্ফোরক দ্রব্য নিজ দখলে ও ককটেল বিস্ফোরন কাজে সহায়তাসহ অফিস কক্ষে অনধিকার প্রবেশ করিয়া ভাংচুর, অগ্নিসংযোগ করিয়া ক্ষতি সাধন, হত্যার উদ্দেশ্যে মারপিট করিয়া সাধারন ও গুরতর জখম করতঃ স্বাভাবিক কার্যক্রমে বিঘ্ন সৃষ্টি করা। মামলায় আলামত হিসেবে ককটেল ও দেশীয় অস্ত্র উদ্ধারের কথা বলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *