• সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান

বর্তমানে প্রতিনিয়তই একটি রাজনৈতিক দল সর্বক্ষেত্রে মিথ‍্যাচার করছে তাদের মিথ‍্যাচারের ফাঁদে পা দিবেন না- ………………..এমপি নাজমুল হাসান পাপন

# মো. আলাল উদ্দিন :-
আওয়ামী লীগ সরকারের আমলে দেশে অনেক উন্নয়ন হচ্ছে। বর্তমানে প্রতিনিয়তই একটি রাজনৈতিক দল সর্বক্ষেত্রে মিথ‍্যাচার করছে সেটি হচ্ছে বিএনপি। তারা দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। তাদের মিথ‍্যাচারের ফাঁদে পা দিবেন না। তাদের বিরুদ্ধে সবাইকে সজাগ থাকতে হবে।
শুক্রবার ২ ডিসেম্বর দুপুরে ভৈরব উপজেলার গজারিয়া ইউনিয়নে শহীদুল্লাহ কায়সার কলেজ মাঠে কলেজটি এমপিও ভুক্তি উপলক্ষে এক জনসভায় প্রধান অতিথি হিসেবে কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন এসব কথা বলেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কলেজের প্রতিষ্ঠাতা মোহাম্মদ শহীদুল্লাহ কায়সার।
এ সময় নাজমুল হাসান পাপন আরও বলেন, দেশের উন্নয়নের সাথে ভৈরব-কুলিয়ারচরেও ব্যাপক উন্নয়ন হয়েছে। আগামী ১ বছরের মধ্যে অসম্পূর্ণ কাজগুলোও সম্পূর্ণ করা হবে। তিনি আরও বলেন, শহীদুল্লাহ কায়সার সাহেব যে একজন ভালো মানুষ তা আমার মরহুম পিতার মুখ থেকে বহুবার শুনেছি। তিনি এ কলেজটি নিয়ে দীর্ঘদিন যাবৎ অনেক সম‍স‍্যা ও কষ্টের মধ‍্যে ছিলেন তা আমি জানি। সে কারনে মাননীয় প্রধানমন্ত্রী কে আমি বিশেষভাবে অনুরোধ করার পর এই কলেজটিসহ দুটি শিক্ষা প্রতিষ্ঠানকে স্পেশাল ভাবে এমপিও ভুক্ত করেন। এছাড়া কলেজে পাকা নতুন ভবন প্রতিষ্ঠাতার দাবীর প্রেক্ষিতে তিনি শহীদুল্লাহ কায়সার কলেজে আগামী ছয় মাসের মধ‍্যে একটি নতুন ভবন ও কলেজে আসা যাওয়ার জন‍্য একটি পাকা সড়ক নির্মাণ করে দিবেন বলে জানান। ইতিমধ্যেই বেশকিছু টিআর বরাদ্দও দেয়া হয়েছে বলে জানান তিনি।
এর আগে সকালে তিনি ভৈরব সরকারি হাজী আসমত কলেজের আইসিটি নতুন একটি ভবন উদ্ধোধন করেন।
এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার ) পিপিএম। এ সময় মঞ্চে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন নাজমুল হাসান পাপনের সহধর্মিনী রোকসানা হাসান, ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), জেলা পুলিশ সুপার রাসেল শেখ, ভৈরব পৌরসভার মেয়র ইফতেখার হোসেন বেনু, ভৈরব উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, প্রয়াত রাষ্ট্রপতির একান্ত সচিব অধ্যাপক লুৎফুর রহমান ফুলু , রাষ্ট্রপতির এপিএস-২ সাখাওয়াত উল্লাহ, পৌর আওয়ামী লীগ সভাপতি এস এম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, গজারিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ফরিদ উদ্দিন খান ও সাধারণ সম্পাদক গজারিয়া ইউপি চেয়ারম্যান আব্দুস ছালাম শাহরিয়ার প্রমুখ।অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি সহ অন‍্যান‍্য অতিথিদের ক্রেষ্ট ও ফুলের তোড়া দিয়ে সম্মাননা জানান কলেজ কর্তৃপক্ষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *