• রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান

১২ মামলার ওয়ারেন্টভুক্ত করিমগঞ্জের প্রতারক স্বামী ও স্ত্রী ঢাকায় গ্রেফতার

গ্রেফতারকৃত স্বামী-স্ত্রী আকাশ ও ঝর্ণা -পূর্বকণ্ঠ

১২ মামলার ওয়ারেন্টভুক্ত
করিমগঞ্জের প্রতারক স্বামী
ও স্ত্রী ঢাকায় গ্রেফতার

# নিজস্ব প্রতিবেদক :-
১২টি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি করিমগঞ্জের স্বামী-স্ত্রী রাজধানীর মোহাম্মদপুর থেকে গ্রেফতার হয়েছেন। করিমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার করে ৩১ অক্টোবর সোমবার রাতে তার নেতৃত্বে এসআই ইমরান ভূঁইয়া, এএসআই মুজিবুর রহমান ও নারী কনস্টেবল মৌরাণী রাজবংশি মোহাম্মদপুর থানার পুলিশের সহায়তায় এদের গ্রেফতার করতে সক্ষম হন। গ্রেফতারকৃতরা হলেন করিমগঞ্জের জয়কা ইউনিয়নের রামনগর এলাকার রফিকুল ইসলাম রেনুর ছেলে জাহাঙ্গীর আলম আকাশ (৪০) ও আকাশের স্ত্রী জেসমিন আক্তার ঝর্ণা (৩৫)। দেশের বিভিন্ন থানায় তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।
আকাশের মালিকানায় রাজধানীর তেজগাঁয়ের ঠিকানায় ‘এবিসি মাল্টি ফুড প্রোডাক্ট লিমিটেড’ নামে একটি প্রতিষ্ঠান রয়েছে। এই প্রতিষ্ঠানের বিভিন্ন ব্যবসা ও পণ্য সরবরাহের কথা বলে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে টাকা নিয়ে পণ্য না দিয়ে প্রতারণা করে টাকা আত্মসাত করেছেন। তাদের বিরুদ্ধে সম্প্রতি তেজগাঁও থানায় আরও দু’টি মামলা হয়েছে। সেগুলি তদন্তাধীন আছে বলে পরিদর্শক জয়নাল আবেদীন জানিয়েছেন। গ্রেফতারকৃত স্বামী-স্ত্রীকে আজ ১ নভেম্বর মঙ্গলবার কিশোরগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আশিকুর রহমানের আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন কোর্ট পরিদর্শক আবু বকর সিদ্দিক পিপিএম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *