• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:২৯ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
স্কুল ছাত্র খুনের আসামি র‌্যাবের হাতে গ্রেপ্তার ঝড়ে বিভ্রাট লোডশেডিং কমে গেছে অটোরিকশা প্রতিটি ভোট কেন্দ্রই ফাঁকা দেখা গেছে আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, অর্ধশতাধিক আহত ভৈরবের ঐতিহ্যবাহী কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়টি কলেজে উন্নীত হয়েছে ভৈরবে পপি’র কৈশোর কর্মসূচীর উদ্যোগে ভলিবল খেলা ও দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত পাকুন্দিয়ায় অভিবাসী কর্মীদের একত্রিকরণে সেমিনার

কিশোরগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে কুলিয়ারচর ১৩ নং কেন্দ্রে আব্দুছ সাত্তার মাস্টার বিপুল ভোটে বিজয়ী

# মুহাম্মদ কাইসার হামিদ :-

কিশোরগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে কুলিয়ারচর ১৩ নং ওয়ার্ডে আব্দুছ সাত্তার মাস্টার বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। কঠোর নিরাপত্তার বলয়ে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে আজ ১৭ অক্টোবর সোমবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত কুলিয়ারচর ১৩ নং ওয়ার্ডে ইভিএম পদ্ধতির মাধ্যমে একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।
ভোটগ্রহণ শেষে বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফল থেকে জানা যায়, কুলিয়ারচর উপজেলা পরিষদ, কুলিয়ারচর পৌরসভা ও ৬টি ইউনিয়নের মোট ৯৪টি ভোটের মধ্যে ৯২ জন ভোটার তাদের পছন্দের প্রার্থীদের প্রতীকে ভোটাধিকার প্রয়োগ করেন। এতে ১৩নং ওয়ার্ডের সদস্য পদে ৬ জন প্রার্থীর মধ্যে কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুছ সাত্তার মাস্টার ঘুড়ি প্রতীকে পেয়েছেন ৪১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী সাবেক সিবিএ নেতা মো. নজরুল ইসলাম তালা প্রতীকে পেয়েছেন ২৮ ভোট। কুলিয়ারচর পৌর আওয়ামী লীগের সভাপতি ও উছমানপুর ইউপি চেয়ারম্যান মো. নিজাম ক্বারীর সহধর্মিণী শিউলী খানম বৈদ্যুতিক পাখা প্রতীকে পেয়েছেন ১৬ ভোট, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও জেলা পরিষদের সাবেক সদস্য এবং উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মো. জিল্লুর রহমান পেয়েছেন ৩ ভোট, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সাবেক সদস্য সৈয়দা নাছিমা আক্তার চায়না হাতি প্রতীকে পেয়েছেন ৩ ভোট ও আওয়ামী লীগ নেতা মাইনুল ইসলাম অটোরিকশা প্রতীকে পেয়েছেন ১ ভোট।
এছাড়া চেয়ারম্যান পদে কিশোরগঞ্জ জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীরমক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান চশমা প্রতীকে পেয়েছেন ৫৬ ভোট। তার নিকটতম প্র্রতিদ্বন্দ্বী প্রার্থী হামিদুল আলম চৌধুরী ঘোড়া প্রতীকে পেয়েছেন ১৯ ভোট, মো. আশরাফ উদ্দিন আনারস প্রতীকে পেয়েছেন ৭ ভোট ও আশিক জামান এলিন মোটর সাইকেল প্রতীকে পেয়েছেন ১ ভোট।
এছাড়াও ভৈরব, কুলিয়ারচর ও কটিয়াদী সংরক্ষিত আসনে সদস্য পদে সানজিদা ইয়াছমিন হরিণ প্রতীকে পেয়েছেন ৫৬ ভোট, আসমা আহমেদ টেবিল ঘড়ি প্রতীকে পেয়েছেন ৩২ ও মোছা. হাছনা হেনা ফুটবল প্রতীকে পেয়েছেন ৪ ভোট।
নির্বাচন শেষে বিজয়ী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা আব্দুছ সাত্তার মাস্টার তার কর্মী সমর্থকদের নিয়ে ঢাক ঢোল বাজিয়ে মিছিল সহকারে কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়ার বাসায় গিয়ে তাকে ফুলের মালা পরিয়ে শুভেচ্ছা জানান। এসময় আলহাজ্ব ইয়াছির মিয়া এ বিজয়কে স্থানীয় সাংসদ আলহাজ্ব নাজমুল হাসান পাপনের প্রতি উৎসর্গ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *