• শনিবার, ০৪ মে ২০২৪, ১২:২০ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা

ভৈরবে সাধারণ জ্ঞান প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

# এম.আর রুবেল :-

ভৈরবে সেভ দ্য টুমরোর আয়োজনে বিভিন্ন কলেজ ও স্কুলের শিক্ষর্থীদের মাঝে সাধারণ জ্ঞান প্রতিযোগিতার ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণ করা হয়েছে। আজ ১০ সেপ্টেম্বর শনিবার সকালে উপজেলা বঙ্গবন্ধু হল রুমে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুলহাস হোসেন সৌরভ।
সেভ দ্য টুমরোর সভাপতি রিয়া রায়ের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সরকারি হাজী আসমত কলেজের অধ্যক্ষ মো. আব্দুর রউফ, পৌর যুবলীগ সভাপতি ইমরান হোসেন ইমন, লন্ডন প্রবাসী আব্দুল্লাহ আল মামুন, রক্ত সৈনিক সংগঠনের প্রতিষ্ঠাতা শামসুল হক বাদল প্রমুখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সেভ দ্য টুমরোর নির্বাহী পরিচালক শরীফ ওবায়েদুল্লাহ। সঞ্চালনায় ছিলেন সংগঠনের সদস্য কাজী শফিকুল ইসলাম বিজয় ও সাব্বির হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *