• শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার

কিশোরগঞ্জে ঠিকাদারের বাড়িতে দুঃসাহসিক চুরি চালাসহ আসবাব লুট

ঘরের চালা এবং জানালার গ্রিল খুলে নেয়ার দৃশ্য -পূর্বকণ্ঠ

কিশোরগঞ্জে ঠিকাদারের
বাড়িতে দুঃসাহসিক চুরি
চালাসহ আসবাব লুট

# নিজস্ব প্রতিবেদক :-

কিশোরগঞ্জে এক ঠিকাদারের বাড়িতে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। আত্মীয়ের বাড়িতে বেড়ানোর সুযোগে দুর্বৃত্তরা বাসার চালা, মূল্যবান আসবাব, ফ্যান, গ্রিলসহ বিভিন্ন ফিটিংস খুলে নিয়ে গেছে। এ ব্যাপারে সদর মডেল থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
শহরতলির নগুয়া এলাকার ঠিকাদার আসাদুজ্জামান ভূঁইয়া জীবন গত ২ সেপ্টেম্বর তার বাসা-কাম ব্যবসায়িক চেম্বারের তালা দিয়ে রাজধানীতে আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। ৯ সেপ্টেম্বর ফিরে দেখেন অজ্ঞাত দুর্বৃত্তরা দেয়াল টপকে সদর দরজার তালা ভেঙে বাসার ঘরের চালার টিন খুলে নিয়ে গেছে। বাসার মূল্যবান ওয়্যারড্রোব, শোকেস, স্টিলের আলমারি, খাট, চেম্বারের চেয়ার, বাথরুমের বিভিন্ন মূল্যবান ফিটিংস, জানালার গ্রিল, কাপড়চোপর, দু’টি শিলিং ফ্যান, বৈদ্যুতিক তার ও গুরুত্বপূর্ণ কাগজপত্র নিয়ে গেছে। এসবের আনুমানিক মূল্য উল্লেখ করেছেন ৫ লাখ টাকা। এ ব্যাপারে তিনি ৯ সেপ্টেম্বর শুক্রবার রাতে সদর মডেল থানায় লিখিত অভিযোগ দিলে এসআই আবুল কালাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঠিকাদার আসাদুজ্জামান ধারণা করছেন, কেউ পূর্ব শত্রুতার কারণে তার এই ক্ষতি করে থাকতে পারে। তিনি এর সুষ্ঠু তদন্ত সাপেক্ষ দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *