• সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
নিকলীতে রাত পোহালেই ভোট, মোটরসাইকেল ও আনারসের মাঝে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস র‌্যাব হেফাজতে গৃহবধূর মৃত্যু ভৈরবের ৪ র‌্যাব সদস্যসহ নান্দাইলের এক এসআই প্রত্যাহার কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে আবুল হোসেন লিটন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করিমগঞ্জে বারঘড়িয়া ফাজিলখালী ইসলামিয়া দাখিল মাদরাসায় ৪ তলা নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না

ভৈরবে প্রবীণ সাংবাদিক এমএ লতিফের জানাজায় সংসদ সদস্য নাজমুল হাসানের অংশগ্রহণ

# মিলাদ হোসেন অপু :-

সাংবাদিক এমএ লতিফ আমাদের পরিবারের একজন সদস্য ছিলেন। আমার আব্বা ও আমার আম্মার সাথে ভালো সম্পর্ক ছিল এবং নিয়োমিত যোগাযোগ রাখতেন। আজ মরহুম সাংবাদিক এমএ লতিফের জানাজায় অংশগ্রহণ করে এসব কথাগুলো বলেন, কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপন। তিনি আরো বলেন, গতকাল ৪ সেপ্টেম্বর রোববার মরহুম লতিফ মিয়ার সাথে শেষ কথা হয় এবং আজ তার সাথে দেখা করার কথা ছিল। কিন্তু আজ তার মৃত্যুর খবর শুনে আমি খুবই মর্মাহত। এ সময় তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন।
জানা যায়, আজ ৫ সেপ্টেম্বর সকাল সাড়ে ৯টার দিকে ভৈরব পৌর শহরের ভৈরবপুর উত্তর পাড়া এলাকার নিজ বাড়িতে সাংবাদিক এমএ লতিফ (৬৪) মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি…..রাজিউন)। তিনি দীর্ঘদিন যাবৎ হার্টের সমস্যাসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত হয়ে শয্যাশায়ী ছিলেন। সাংবাদিক এমএ লতিফ ভৈরব পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও ভৈরব থেকে প্রকাশিত দৈনিক গৃহকোণ পত্রিকার সম্পাদক ছিলেন। এছাড়াও তিনি ভৈরবের বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক অঙ্গ সংগঠনের সাথে উৎপ্রোতভাবে জড়িত ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, ৬ ছেলে, ১ মেয়ে, নাতী-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ সোমবার বাদ আসর মরহুমের জানাজা শেষে ভৈরব পৌর কবরস্থানে দাফন করা হয়। মরহুম এমএ লতিফের নামাজে জানাজায় অংশগ্রহণ করেন, ভৈরব পৌরসভার মেয়র আলহাজ্ব মো. ইফতেখার হোসেন বেনু, ভৈরব উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, কিশোরগঞ্জ জেলা পরিষদ সাবেক সদস্য বীরমুক্তিযোদ্ধা মির্জা মো. সোলায়মান, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, জাকির হোসেন কাজল, প্রয়াত সাবেক রাষ্টপ্রতি আলহাজ্ব মো. জিল্লুর রহমান এর একান্ত সচিব লুৎফর রহমান ফুলু ও শাখাওয়াত উল্লাহ, ভৈরব থানা অফিসার ইনচার্জ মো. গোলাম মোস্তফা (পিপিএম), ভৈরব পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ সুশীল সমাজের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।
জানাজা পূর্বে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে মরহুমের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *