• শুক্রবার, ১০ মে ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জের ৩ উপজেলার নির্বাচনে মোতায়েন ছিল ৭ প্লাটুন বিজিবি সদস্য কিশোরগঞ্জে সোহেল আওলাদ ও জুটন জয়ী কারচুপির অভিযোগ করে জয়ীকে শুভেচ্ছাও দিলেন “সন্দেহের তীর প্রতিবেশী জাহাবীর দিকে” ২৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ স্কুল ছাত্রী মেঘলার কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান হতে যাচ্ছে আবুল হোসেন লিটন ভৈরবে নিরাপদ সড়ক চাই নিসচা ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত পাকুন্দিয়ায় নির্বাচনে ফলাফল কারচুপির অভিযোগ, ভোট পুনঃগণনার দাবি রেনু’র জাতীয় প্রেসক্লাবে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকীর আলোচনায় পররাষ্ট্র মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি কুলিয়ারচরে জিসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ স্কুল ছাত্র খুনের আসামি র‌্যাবের হাতে গ্রেপ্তার

ভৈরবে একটি কয়েল কারখানায় অগ্নিকাণ্ডে ৪ শ্রমিক দগ্ধ

# আফসার হোসেন তূর্জা :-

ভৈরবে পৌর শহরের পঞ্চবটী এলাকার একটি কয়েল কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।এতে কারখানার চার শ্রমিক আগুনে দগ্ধ হয়।দগ্ধ হওয়া শ্রমিকরা হলেন- শামসুদ্দিন (৫৫), মাছুম (২০), দ্বীন ইসলাম (২৮) ও শাকিব (২২)। আজ ১৯ আগষ্ট শুক্রবার বিকেল আনুমানিক ৫টার দিকে শহরের পঞ্চবটী গ্রামের দুলাল মিয়ার কয়েল কারখানায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ভৈরব বাজার ও ভৈরব নদী ঘাট ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ৩ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।
এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার (১৯ আগষ্ট) বিকেলে হঠাৎ করে কারখানার কয়েল শুকানো ডায়ারে (আগুনের চুল্লিতে) আগুনের
বিস্ফোরণ ঘটে। এতে কারখানায় আগুন ধরে যায়। ওই সময় শ্রমিকরা আগুন নেভাতে গেলে ৪ জন শ্রমিক দগ্ধ হয়। পরে আহত শ্রমিকদের একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হলে তাদের মধ্যে দু’জনের অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বাকিরা ভৈরবে চিকিৎসাধীন রয়েছে।
এই বিষয়ে ভৈরব নদীঘাট ফায়ার সার্ভিসের কর্মকর্তা মকবুল হোসেন জানান, কয়েল কারখানায় অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। ক্ষয়ক্ষতির পরিমান এখনো জানা যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *