• শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা

এটিএম খলিলুর রহমান আকন্দ (চাঁন মিয়া) স্যারের অকাল মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

# নিজস্ব প্রতিবেদক :-

ভৈরব উদয়ন স্কুলের প্রধান শিক্ষক এবং বাংলাদেশ রেলওয়ে উচ্চ বিদ্যালয়, ভৈরবের প্রাক্তন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এটিএম খলিলুর রহমান আকন্দ (চাঁন মিয়া স্যার) ৫ আগস্ট শুক্রবার দিবাগত রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে আকস্মিক মৃত্যুবরণ করেন। তারই অকাল প্রয়াণে তার সহকর্মীসহ ভৈরবের সর্বস্তরের মানুষের মধ্যে শোকের ছায়া নেমে আসে। সর্বজন প্রিয় শিক্ষকের মৃত্যুতে তার সর্বশেষ কর্মস্থল ভৈবর উদয়ন স্কুল কর্তৃপক্ষ আজ ১৩ আগস্ট শনিবার বিদ্যালয় প্রাঙ্গণে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ও শোকসভার আয়োজন করে।
বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মো. জাকির হোসেন কাজলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট রাজনীতিবিদ ও বাংলাদেশ রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মীর্জা সোলায়মান।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লে. মো. অহিদুর রহমান, বাংলাদেশ রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মুক্তার হোসেন, সরকারি কাদির বক্স মডেল হাইস্কুলের সিনিয়র শিক্ষক মো. আলকাছ মিয়া, ভৈরব আইডিয়াল স্কুলের অধ্যক্ষ আবুল কালাম আজাদ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জলি বদন তৈয়বা এবং সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও ভৈরব উদয়ন স্কুলের পরিচালক মতিউর রহমান সাগর।
মরহুম খলিলুর রহমান আকন্দ ভৈরবে দীর্ঘ ৩০ বছরের বেশি সময় শিক্ষকতা করেছেন। বিশেষ করে গণিত এবং বিজ্ঞানের জন্য তিনি ছিলেন ভৈরবে অন্যতম প্রসিদ্ধ শিক্ষক। তিনি কর্মজীবনে কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়, বাংলাদেশ রেলওয়ে উচ্চ বিদ্যালয় এবং ২০১৭ সাল থেকে আমৃত্যু ভৈরব উদয়ন স্কুলে প্রধান শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। কর্ম জীবনে তিনি ছিলেন একজন আদর্শবান শিক্ষক, সৎ, ধার্মিক এবং ন্যায়পরায়ন মানুষ। বক্তাগণ তাদের বক্তব্যে মরহুমের জীবনাদর্শের উপর আলোচনা করেন এবং তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন। মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন ভৈরব উদয়ন স্কুলের ইসলাম ধর্ম বিষয়ক শিক্ষক মাওলানা মো. মিজানুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *