• শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন |
  • English Version

ভৈরবে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর শারফুদ্দিন আহমেদ

# মিলাদ হোসেন অপু :-

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ ভৈরবে আগমন উপলক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এক মতবিনিময় সভার আয়োজন করে। ১২ আগস্ট শুক্রবার সকালে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বুলবুল আহম্মদ এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক উপ কমিটির সদস্য ডা. ইলোরা শারমিন তন্বী, বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ স্টুডেন্ট এসোসিয়েশন এর সাবেক সাধারণ সম্পাদক কার্ডিওলজিস্ট ডা. শেখ ফয়েজ আহমেদসহ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অন্যান্য বিশেষজ্ঞ ডাক্তারগণ।
এছাড়াও ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সকল কনসালট্যান্ট, মেডিকেল অফিসার, সিনিয়র স্টাফ নার্স, অফিস স্টাফ, স্বাস্থ্য সহকারী, সিএইচসিপি, এমএইচভি, হাসপাতালের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দসহ ভৈরব শহরের অন্যান্য বেসরকারি হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।
ভাইস চ্যান্সেলর ডা. শারফুদ্দিন আহমেদ চিকিৎসকদের উদ্দেশ্যে মত বিনিময় সভায় বর্তমান চিকিৎসা ব্যবস্থা ও স্বাস্থ্য ব্যবস্থা সম্পর্কিত মূল্যবান দিক নির্দেশনাপূর্ণ বক্তব্য প্রদান করেন। এসময় তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাস্থ্য খাতে যে সকল অবদান রেখেছেন তা তুলে ধরেন। এছাড়া প্রধানমন্ত্রীর স্বাস্থ্যখাতে অবদানগুলো সকল স্বাস্থ্যকর্মীদের বাড়ি বাড়ি প্রচার করার আশাবাদ ব্যক্ত করেন। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পর্যবেক্ষণ করেন এবং কর্মরত ডাক্তারদের কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন। এসব কার্যক্রম প্রত্যক্ষ করে হাসপাতাল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।
ভাইস চ্যান্সেলর ডা. শারফুদ্দিন আহমেদ ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আগমন উপলক্ষে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এছাড়া স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে একটি স্মারক ক্রেস্টও প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *