• মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
নিখোঁজের ৭ দিন পর ডোবায় মিললো যুবকের মরদেহ কলেজ ছাত্রীর ধর্ষণ মামলার আসামি ঢাকা থেকে গ্রেপ্তার হত্যা মামলায় যাবজ্জীবন দণ্ডিত আসামি গ্রেপ্তার টানা পার্টির হজম হলো না ডায়মন্ড সোনার আংটি পাকুন্দিয়ায় আশার ফ্রি মেডিকেল ক্যাম্প ভৈরবে কেমিক্যাল সংকটে বন্ধ পাদুকা উৎপাদন ঈদ বাজারে হতাশ কারখানা মালিকরা নবীনগরে ফসিল জমি নষ্ট করায় ভ্রাম্যমাণ আদালতে ৪ জনকে সাজা প্রদান ইউএনওকে দেখে পালানো ভৈরব নিত্য প্রয়োজনীয় মালামাল ব্যবসায়ীরা, ৬ প্রতিষ্ঠানকে জরিমানা ভৈরবে প্রয়াত সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি খলিলুর রহমান লিমনের ২য় মৃত্যুবার্ষিকী পালন ভৈরব আওয়ামী লীগের বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন

ভৈরবে টার্মিনালের ভেতর বাস চাপায় পরিবহণ শ্রমিকের মৃত্যু, পরিবারের দাবি হত্যা

# মোস্তাফিজ আমিন :-

ভৈরব পৌর বাস টার্মিনালের ভেতরে বাস চাপায় তায়েব মিয়া (২২) নামে এক পরিবহণ শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত তায়েব ঢাকা-মহাখালি রোডের চলনবিল সার্ভিসের হেলপার ছিলেন। নিহত তায়েব মিয়া স্ত্রী ও এক শিশুপুত্র নিয়ে বাসস্ট্যান্ড সংলগ্ন আলীম সরকার বাড়িতে ভাড়া বাড়িতে থাকতেন। তার গ্রামের বাড়ি নেত্রকোণা জেলায়। বাবার নাম কামাল মিয়া।
প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ ৯ আগস্ট মঙ্গলবার সকাল সোয়া ৯টার দিকে তায়েব মিয়া ভৈরব পৌর বাসটার্মিনালের ভেতরে প্রবেশের সময় আরাকান পরিবহণের একটি বাস তাকে পিছন দিক থেকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ওই বাসটির চালক ছিলেন জামান মিয়া (৩০) নামের এক ব্যক্তি। ঘটনার পর থেকে জামান পলাতক রয়েছেন। তবে জামানের ড্রাইভিং লাইসেন্স নেই বলে দাবি সেখানকার অনেক পরিবহণ শ্রমিকের।
চলনবিল পরিবহণের হেলপার ও তায়েবের সহকর্মী শাকিল মিয়া জানান, সকাল ৯টার দিকে তারা দুজন বাসস্ট্যান্ডের একটি রেঁস্তোরায় নাস্তা করেছেন এক সাথে। রেঁস্তোরা থেকে বের হয়ে তায়েব টার্মিনালের ভেতরে ঢুকারমুখে বাসটি তাকে চাপা দেয়। খবরটি শুনে তিনি দ্রুত ঘটনাস্থলে গিয়ে দেখেন তায়েব মারা গেছেন।
নিহত তায়েবের মামা কাজল মিয়া অভিযোগ করে বলেন, তার ভাগিনা তায়েব ও চালক জামান দুইজনেই মাদকাসক্ত। মাদক নিয়ে তাদের মাঝে বিরোধ ছিলো। সেই বিরোধের জেরেই জামান তায়েবকে পরিকল্পিতভাবে হত্যা করেছে। তার দাবি, টার্মিনালের ভেতরে যেখানে ঘটনাটি ঘটেছে সেখানে এমন দুর্ঘটনা ঘটার কথা নয়। ইচ্ছাকৃতভাবে পেছন থেকে চাপা দিয়ে তার ভাগিনাকে হত্যা করেছে জামান। তিনি তার ভাগিনা হত্যার বিচার দাবি করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *