• শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন |
  • English Version

কুলিয়ারচর সরকারি কলেজের প্রভাষককে ছুরিকাঘাত করে বাসায় ডাকাতি

# মোস্তাফিজ আমিন :-

কিশোরগঞ্জের কুলিয়ারচর সরকারি কলেজের প্রভাষক মো. কামরুজ্জামানকে ছুরিকাঘাত করে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাত দল তার বাসা থেকে এক ভরি স্বর্ণালঙ্কার ও নগদ এক লাখ ৩১ হাজার টাকাসহ বাসায় থাকা দুটি মোবাইল ফোন নিয়ে যায়। এসময় ডাকাতদের দার কোপের আঘাতে প্রভাষক মো. কামরুজ্জামান বা কাঁধে মারাত্মক জখম হয়। আজ বুধবার ভোর রাতে পৌর এলাকায় কুলিয়ারচর সরকারি কলেজ সংলগ্ন নিজ বাড়িতে এই ঘটনা ঘটে।
ভোক্তভোগী প্রভাষক মো. কামরুজ্জামান বলেন, রাত আনুমানিক সাড়ে তিনটার দিকে ডাকাত দলের তিন সদস্য বাসার জানালার গ্রিল কেটে বাসায় ঢুকে। ঢুকেই আমাদের বেড রুমে এসে আলমারি খোজাখুঁজি করলে আমার ঘুম ভেঙে যায়। এসময় এখানে কে বলতেই ডাকাত দলের এক সদস্য আমার বা কাঁধে ধারালো দা দিয়ে একটি কোপ দেয় এবং আমাকে বেঁধে ফেলতে চায়। পরে আমি বলি আমাকে বাঁধতে হবে না, আপনাদের যা দরকার নিয়ে যান। পরে তারা সবকয়টি রুমের আলমারি খোঁজাখুঁজি করে স্বর্ণালংকার ও টাকা পয়সা লুট করে নেয়।
তিনি আরো বলেন, পুরো ঘটনায় বাসার ভিতরে তিনজন ডাকাত সদস্য ছিলো, তাদের প্রত্যেকের মুখ কাপড়ে ঢাকা ছিলো এবং বাসায় বাহিরে আরও কয়েকজন ডাকত সদস্য দাঁড়িয়ে ছিলো। এ ঘটনা পর আমার পরিবার ও আত্মীয়স্বজনের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।
এ বিষয়ে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গোলাম মোস্তফা জানান, ডাকাতির খবর পেয়েই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। কলেজের প্রভাষকের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *