• শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন |
  • English Version

পাকুন্দিয়ায় আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষে সাংবাদিকসহ আহত ১৫

# রাজন সরকার, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি :-

আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনকে কেন্দ্র করে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে সাংবাদিকসহ উভয় পক্ষের অন্তত ১৫ জন নেতাকর্মী আহত হয়েছে। ২৩ জুন বৃহস্পতিবার বিকেলে উপজেলার পুলেরঘাট বাজারে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পাকুন্দিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
জানা যায়, উপজেলার পুলেরঘাট বাজারে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালনের আয়োজন করে উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন সমর্থিত নেতাকর্মীরা। অপরদিকে বর্তমান সংসদ সদস্য নূর মোহাম্মদ সমর্থিত আওয়ামী লীগের একাংশের নেতাকর্মীরা একই স্থানে পাল্টা সমাবেশ করার প্রস্তুতি নেয়। এতে দুই পক্ষ মুখোমুখি হলে সংঘর্ষ বাধে। এ সময় উভয়পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপে কিশোরগঞ্জ জেলা চ্যানেল২৪ এর সংবাদকর্মী ফয়সাল আহমেদসহ উভয় পক্ষের ১৫ জন নেতাকর্মী আহত হয়। আহতদের পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য গুরুতর আহত ৪ জনকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়। খবর পেয়ে পাকুন্দিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাঠি চার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দেয় এবং পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ মো. সারোয়ার জাহান বলেন, উদ্ভট পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ লাঠিচার্জ করে। বর্তমানে পরিস্থিতি শান্ত ও পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *