• শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন |
  • English Version

স্কুল থেকে ফেরার পথে দশম শ্রেণির ছাত্রীকে তুলে নেয়ার অভিযোগ

# নিজস্ব প্রতিবেদক :-

স্কুল থেকে বাড়ি ফেরার পথে দশম শ্রেণি পড়ুয়া এক ছাত্রীকে জোরপূর্বক তুলে নেয়া হয় বলে অভিযোগ উঠেছে। কিশোরগঞ্জের ভৈরবে ৭ জুন মঙ্গলবার বেলা আনুমানিক সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। সে শহরের কমলপুর হাজী জহির উদ্দিন হাই স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী এবং শুম্ভুপুর গ্রামের মো. জামাল মিয়ার কন্যা। ঘটনার দিন রাতেই ভূক্তভোগী পরিবারের পক্ষ থেকে ভৈরব থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
শহরের কমলপুর হাজী জহির উদ্দিন হাই স্কুলের পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে কয়েকজন বখাটে যুবক উপজেলা কমপ্লেক্সের সামনে থেকে ওই ছাত্রীকে গাড়িতে উঠিয়ে নিয়ে যায় বলে অভিযোগ করা হয়।
লিখিত অভিযোগে জানাযায়, অপহৃত ওই ছাত্রীকে দীর্ঘদিন ধরে পথিমধ্যে উত্ত্যক্ত করতো শহরের ভৈরবপুর স্টেডিয়াম পাড়ার ছাত্তার মিয়ার পুত্র ছাব্বির (২২)। স্কুলে আসা যাওয়ার পথে রাস্তায় দাঁড়িয়ে অশালীন মন্তব্য করে তাকে বিব্রত করা হতো ওই ছাত্রীকে। উত্ত্যক্তের ঘটনায় ছাব্বিরের পরিবারকে নালিশ করেও কোন প্রতিকার পায়নি। বরং উল্টো নাজেহাল হতে হয়েছে ভুক্তভোগীর পরিবারকে। এইসব ঘটনার জের ধরে গত মঙ্গলবার বেলা আনুমানিক সাড়ে ৩টার দিকে স্কুলের পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে উপজেলা কমপ্লেক্সের সামনে থেকে অভিযুক্ত ছাব্বিরের নেতৃত্বে ওই ছাত্রীকে জোরপূর্বক গাড়িতে উঠিয়ে অন্যত্র তুলে নেয়া হয় বলে ভুক্তভোগীর পরিবারের অভিযোগ। ছাব্বিরের সহযোগী ছিলেন অভিযুক্ত শুম্ভপুর পূর্বপাড়ার আবুল মিয়ার ছেলে শহিদুল্লাহ (২৫), ভৈরবপুর স্টেডিয়াম পাড়ার মজিবুর মিয়ার পুত্র সাগর মিয়া (২৭) ও হারুন মিয়ার ছেলে ফাহিম (১৮)। এছাড়াও অভিযুক্ত ছাব্বিরের পিতা ছাত্তার মিয়াকে ২নং অভিযুক্ত করা হয়।
অভিযোগ তদন্তকারী কর্মকর্তা ভৈরব থানার এসআই আব্দুল করিম মুঠোফোনে জানান, অভিযোগ হাতে পেয়েই ওই ছাত্রীকে উদ্ধারের জন্য চেষ্টা করছি। বিভিন্ন সোর্সের মাধ্যমে এবং মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে লোকেশন নিশ্চিত হয়ে খুব দ্রুত সময়ে উদ্ধার করা হবে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *