• সোমবার, ২০ মে ২০২৪, ০২:২৮ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান

কিশোরগঞ্জ শহরে বেড়ে গেছে চোরের উপদ্রব

আসলামুল হকের বাসা লণ্ডভণ্ড করার দৃশ্য -পূর্বকণ্ঠ

কিশোরগঞ্জ শহরে বেড়ে
গেছে চোরের উপদ্রব

# নিজস্ব প্রতিবেদক :-

কিছুদিন ধরে কিশোরগঞ্জ শহরে বেড়ে গেছে চোরের উপদ্রব। বাসার তালা ভেঙে নিয়ে যাচ্ছে টাকা, স্বর্ণালংকার, মোবাইল ফোনসহ মূল্যবান জিনিসপত্র। এমনকি সিঁধ কাটার নজিরও দেখা গেছে। জেলা বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের সাধারণ সম্পাদক আসলামুল হক আসলামের সতাল এলাকার বাসায় চোর ঢুকে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ সাড়ে ৫ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে। সদর মডেল থানায় দায়ের করা লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, ঈদের আগের দিন ২ মে রাত সাড়ে ৯টার দিকে তিনি স্ত্রী-সন্তান নিয়ে শহরে ঈদের কেনাকাটা করতে বেরিয়েছিলেন। রাত ১২ টা ৪০ মিনিটে বাসায় ফিরে দেখেন দু’টি দরজার তালা ভাঙা। স্টিলের আলমারি, শোকেস, ওয়্যারড্রোব আর ড্রেসিং টেবিলেরও তালা ভাঙা। তিনি নতুন জামাকাপড়ের ব্যবসা করতেন। ফলে বাসায় ব্যবসার নগদ আড়াই লাখ টাকা ছিল। সমুদয় টাকা, ৪ ভরি স্বর্ণালংকার, একটি এন্ড্রয়েড ফোন এবং বিপুল পরিমাণ নতুন কাপড় নিয়ে গেছে। এতে ৫ লাখ ৬৯ হাজার টাকার ক্ষতি হয়েছে।
কয়েকদিন আগে জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান মানছুরা জামান নূতনের পুরানথানা এলাকার বাসায় চোর সিঁধ কেটেছিল। কিন্তু বাসায় ঢুকতে পারেনি। কিছুদিন আগে সরকারী গুরুদয়াল কলেজের শিক্ষক মাহমুদা আক্তারের কলেজ সংলগ্ন বাসায় নগদ টাকা ও স্বর্ণালংকার চুরি হয়েছে। শহরের নগুয়া এলাকায় ভৈরবের জিল্লুর রহমান সরকারী মহিলা কলেজের শিক্ষক খোকন রায়ের বাসার ছাদ থেকে পানির পাম্প চুরি গেছে। তার এক প্রতিবেশির বাসায়ও চুরি হয়েছে। শহরের বিভিন্ন এলাকায় এ ধরনের চুরি বেড়ে গেছে বলে জানা গেছে। ফলে মানুষের মনে এক ধরনের চাপা আতঙ্ক তৈরি হয়েছে। দিনের বেলায়ও বাসার বাইরে যেতে নিরাপদ বোধ করছে না। এ ব্যাপারে সদর মডেল থানার ওসি মোহাম্মদ দাউদকে প্রশ্ন করলে জানান, বড় ধরনের কোন চুরি হচ্ছে না। টুকটাক ছিচকে চুরি হচ্ছে। এর মধ্যে ৩-৪ জনকে চুরি করার উপকরণ হাতুর-বাটালসহ আটক করা হয়েছে বলেও তিনি জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *