• রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান

ভৈরবে এমবিশন পাবলিক স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

# মিলাদ হোসেন অপু :-

ভৈরব এমবিশন পাবলিক স্কুল কর্তৃক আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। আজ ২২ মার্চ মঙ্গলবার সকাল থেকে ৪২টি ইভেন্ট নিয়ে এই ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এবমিশন স্কুল অধ্যক্ষ বীরমুক্তিযোদ্ধা মো. শাহ আলম এর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এমবিশন পাবলিক স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক ডা. আব্দুল্লাহ আল মারুফ, আতিক আহমেদ সৌরভ, রাফিউল আলম মঈন, নূরে আলম রিক্তা।
এ সময় বক্তারা বলেন, স্বাস্থ্যই সুখের মূল তাই লেখাপড়ার পাশাপাশি প্রয়োজন শরীরচর্চার জন্য নিয়মিত খেলাধুলা। কোমলমতি শিশুদের মনকে প্রফুল্ল রাখতে খেলাধুলার প্রতি আকৃষ্ট করতে আজকের এই আয়োজন। শিশুরা যেন মোবাইলে আসক্ত না হয়ে ঘরবন্দি না থেকে নিয়মিত খেলাধুলা করে তাই শিক্ষার্থীদের জন্য আজকের এ আয়োজন হয়েছে। করোনা কালীন শিশুরা ঘরে বন্দি থেকে খেলাধুলা থেকে বিমুখ হয়ে পড়েছে। দেশ আজ স্বাভাবিক গতিতে চলছে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। স্কুল কলেজ সব খুলে দেয়া হয়েছে। তাই লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা প্রয়োজন। তবে করোনা পরবর্তী ভৈরবে এমবিশন পাবলিক স্কুলই প্রথম ভৈরবে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার আয়োজন করেছেন। ৪২টি ইভেন্ট নিয়ে এই খেলার আয়োজন করা হয়েছে। ৫০ মিটার, ১০০ মিটার, ২০০ মিটার, ৩০০ মিটার দৌড় প্রতিযোগিতায় আরো রয়েছে বিস্কুট দৌঁড়, গোল আলু, বেলুন ফোটানো, বস্তা দৌঁড়, গুপ্তধন উদ্ধার, ব্যাঙ লাফ ও মোরগ লড়াই, স্মৃতি পরীক্ষা, বলটি কার হাতে, দড়ি লাফ, অঙ্ক দৌঁড়, ব্যালেন্স দৌঁড়, সুঁই সুতা, ভারসাম্য দৌঁড়, ক্রিকেট বল নিক্ষেপ মতো উল্লেখ যোগ্য। এছাড়া আকর্ষনীয় খেলা হিসেবে ছিল অভিভাবকদের খেলা বলটি কার হাতে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *